এনডিএম’র আংশিক কমিটি প্রকাশ

  

পিএনএস: জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) কেন্দ্রীয় কমিটির ১৬ জনের নাম প্রকাশ করা হয়েছে। বুধবার (১১ জানুয়ারি) জরুরি বৈঠকে ১৬ জনের নাম অনুমোদন দেওয়া হয়ছে।

কমিটিতে ভাইস চেয়ারম্যান হয়েছেন এনায়েত কবির ও আবু সৈয়দ। যুগ্ম মহাসচিব পদে আব্দুল্লাহ মোহাম্মদ তাহের ও লাকি হুসাইন, সাংগঠনিক সম্পাদক পদে সৈয়দা সাদিয়া মেহজাবীন ও এটিএম মমতাজুল করিম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে আমিরুল ইসলাম (নয়ন মুরাদ), সমবায় বিষয়ক সম্পাদক নুরুল কাদের চৌধুরীর নাম ঘোষণা করা হয়েছে।

যুগ্ম সাংগঠনিক সম্পাদক পদে তিন জনের নাম ঘোষণা করা হয়েছে। তারা হলেন- নুরুজ্জামান হিরা, জহিরুল ইসলাম ও হারুন অর রশিদ। এছাড়া যুগ্ম শ্রম বিষয়ক সম্পাদক পদে আব্দুল্লাহ আল মামুনসহ ১৬ জন নতুন সদস্যের নাম ঘোষণা করা হয়েছে।

জরুরি বৈঠকে কেন্দ্রীয় ও জেলা-উপজেলা কমিটি গঠন, তৃণমূলের কর্মীসভা এবং জেলা-উপজেলা পর্যায়ে দলীয় চেয়ারম্যানের সফর কর্মসূচি নিয়ে আলোচনা হয়েছে বলে বৈঠক শেষে জানিয়েছেন দলটির মহাসচিব এটিএম গোলাম মওলা চৌধুরী।

ওই বৈঠকে মোমিনুল আমিনকে দলের চেয়ারম্যানের বিশেষ সহকারী হিসেবে নিয়োগ দেওয়ার খবর জানা গেছে।

প্রায় তিন মাস আগে নতুন এ দলটির চেয়ারম্যান হিসেবে ববি হাজ্জাজ ও মহাসচিব হিসেবে এটিএম গোলাম মওলা চৌধুরীর নাম ঘোষণা করা হয়। শিগগিরই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে জানা গেছে।


পিএনএস/বাকিবিল্লাহ্

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech