রাস্তা বন্ধ করে সমাবেশ করা যাবে না

  

পিএনএস ডেস্ক: রাস্তা বন্ধ করে কোথাও সমাবেশ করা যাবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, প্রধানমন্ত্রী নির্দেশনা দিয়েছেন রাস্তায় কোনো প্রোগ্রাম করা যাবে না।

শুক্রবার রাজধানীর রাসেল স্কয়ারে শীতার্ত ও অসহায় মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর পক্ষে শীতবস্ত্র বিতরণের সময় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমি সারা বাংলাদেশে সকলকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই নির্দেশনা দিচ্ছি যে আর রাস্তা বন্ধ করে কোনোভাবেই সমাবেশ করা যাবে না। বাংলাদেশের কোথাও করা যাবে না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমি এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান ভেতরে করার নির্দেশনা দিয়েছিলাম। কিন্তু তারা এমনভাবে করেছে যে রাস্তার কাছাকাছি। ভবিষ্যতে আর এই জায়গায় মঞ্চ করবেন না। এটা পরিষ্কার নির্দেশ।

তিনি বলেন, আমরা রাস্তায় র‌্যালি করার ব্যপারেও বিকল্প চিন্তাভাবনা করছি। ছুটির দিনে এ র‌্যালি করা যায় কিনা।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রীর বক্তব্যে দেশবাসী খুশি। এমনকি বিএনপির সাধারণ সমর্থকরাও খুশি। শুধুমাত্র বিএনপির নেতারা যারা কর্মসূচি দিয়ে ঘরে বসে হিন্দি সিরিয়াল দেখে সেই নেতারা হতাশ। সংকটে আছে বিএনপি। দেশ সংকটে নেই।

তিনি বলেন, সমঝোতা সব কিছুই হবে সংবিধান অনুযায়ী। আমরা সংবিধানের বাইরে যাবো না। পরিবর্তী নির্বাচনে আমরা সংবিধানের বাইরে যাবো না।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech