কেন্দ্রকে সমস্যার কথা জানাল চবি ছাত্রলীগ

  19-01-2017 08:07PM

পিএনএস: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের আবাসিক হল কমিটি অনুমোদন দেওয়া, বিভিন্ন সময়ে যারা অন্যায় কাজে জড়িয়ে পড়ছেন তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া ও ২৬১ জনের কমিটি হওয়ার পর যারা সাংগঠনিক কাজ থেকে দূরে থেকেছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়াসহ বিভিন্ন সমস্যা ও দাবির কথা কেন্দ্রীয় ছাত্রলীগের দুই নেতার কাছে জানালেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুর ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার মিলনায়তনে অনুষ্ঠিত হওয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কর্মিসভায় এসব দাবি ও সমস্যার কথা জানান তারা।

বাংলাদেশ ছাত্রলীগের গৌরবের ৬৯ বছরের পুনর্মিলনী অনুষ্ঠান সফল করার লক্ষ্যে এই সভার আয়োজন করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মো. আলমগীর টিপুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বি সুজনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মশিউর রহমান শরীফ এবং প্রধান বক্তা ছিলেন ক্রীড়া বিষয়ক উপ-সম্পাদক মোহাম্মদ হোসাইন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের বিপুলসংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন। তারা বিভিন্ন দাবি ও সমস্যার কথা তুলে ধরেন কেন্দ্রীয় ছাত্রলীগের এই দুই নেতার কাছে। এ সময় কেন্দ্রীয় ছাত্রলীগের দুই নেতা তাদের কথা মনোযোগ সহকারে শুনেন এবং সমাধানের আশ্বাস দেন।


পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন