সিলেট জেলা ছাত্রলীগ সহসভাপতি বহিষ্কার

  23-01-2017 01:01AM

পিএনএস ডেস্ক: সিলেট জেলা ছাত্রলীগের সহসভাপতি আলী হোসেনকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। দলীয়-শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠন বহির্ভূত কাজে জড়িত থাকার অভিযোগে তাকে বহিষ্কার করেছে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

রোববার রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এদিকে, সিলেট নগরের সোবহানিঘাট এলাকায় আরব আমিরাত প্রবাসীর বাসা দখল করতে গিয়ে আটক হওয়া সিলেট জেলা ছাত্রলীগের সহসভাপতি আলী হোসেনকে রোববার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। তবে তাকে বাসা দখলের ঘটনায় আটক দেখানো হয়নি। এমনকি ওই ঘটনায় এখনো কেউ বাদি হয়ে মামলা করেননি। একটি পুরানো বিস্ফোরক আইনে দায়ের করা মামলায় আলীকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

শাহপরাণ থানার এসআই আশরাফ উদ্দিন জানান, ২০১৬ সালের একটি ককটেল হামলার ঘটনায় আলীর বিরুদ্ধে শাহপরাণ থানায় একটি মামলা (নম্বর-১) ছিল। ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে। সোবহানিঘাটের বাসা দখলের ঘটনা আমাদের জানা নেই এবং এরকম ঘটনায় কোনো মামলা করেনি কেউ।

শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সি বলেন, আলীর বিরুদ্ধে দায়েরকৃত মামলাটি অনেক পুরনো। এটির বাদি শাব্বির আহমদ। তিনি একটি রিকশার গ্যারেজের মালিক। তবে সোবহানিঘাটে বাসা দখলের ঘটনায় ওই বাসার কেউ বাদি হয়ে আলীর বিরুদ্ধে মামলা করেনি বলে জানান ওসি।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন