কাল কোকো’র মৃত্যুবার্ষিকী

  23-01-2017 01:21PM

পিএনএস ডেস্ক: প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান এবং সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র বিশিষ্ট ক্রীড়া সংগঠক মরহুম আরাফাত রহমান কোকো’র দ্বিতীয় মৃত্যু বার্ষিকী আগামীকাল মঙ্গলবার। এ উপলক্ষে (২৪ জানুয়ারি) বিকাল ৪টায় (বাদ আসর) বনানী কবরস্থানে মরহুমের কবর জিয়ারত, ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করবেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

তাছাড়া নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে ওই দিন সকাল সাড়ে ১১টায় দলের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল, বিকালে বেগম খালেদা জিয়ার গুলশান বাস ভবনে দোয়া ও মিলাদ, বাদ মাগরিব বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

এদিকে, মরহুমের সতীর্থ, শুভাকাঙ্খী সাবেক খেলোয়াড় ও ক্রীড়াবিদরা বনানী কবরস্থানে দুঃস্থ অসহায়দের মাঝে খাবার বিতরণ করবেন। এছাড়া মরহুমের বনানীস্থ কবর পাড়ে, বিএনপি চেয়ারপারসনের গুলশান বাসভবনে এবং গুলশান কার্যালয়ে দিনব্যাপী কোরআন খতমের আয়োজন করা হয়েছে।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ তথ্য নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, বাংলাদেশের প্রথম মহিলা প্রধানমন্ত্রী খালেদা জিয়া ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান (কোকো) ১৯৭০ সালের ১২ আগস্ট জন্ম গ্রহণ করেন। এবং ২০১৫ সালের ২৪ জানুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে কুয়ালালামপুরের মালয়েশিয়া জাতীয় মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন ও সেখানেই মৃত্যুবরণ করেন।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন