‘জঙ্গিবাদ সমস্যার সমাধান চায় না সরকার’

  25-03-2017 01:48PM


পিএনএস: জঙ্গিবাদ সমস্যার সমাধান চায় না সরকার, এই ইস্যু জিইয়ে রেখে রাজনৈতিক ফায়দা হাসিল করতে চায় বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় এক আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন শেষে তিনি মন্তব্য করেন। যুবদল ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে জিয়াউর রহমানের কর্মময় জীবনের ওপর তোলা আলোকচিত্র প্রদর্শনীর এ আয়োজন করে।

এর আগে বৃহস্পতিবারএক অনুষ্ঠানে জঙ্গিবাদকে রাজনৈতিকভাবে ব্যবহার করে সরকার বিএনপিকে ঘায়েল কারার চেষ্টা করছে বলে অভিযোগ করেন মির্জা ফখরুল।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বর্তমান সরকার জঙ্গিবাদ সমস্যার সমাধান হোক তা চায় না। তারা জঙ্গিবাদকে জিইয়ে রেখে রাজনৈতিক ফায়দা হাসিল করতে চাইছে।

জঙ্গিবাদ সমস্যার সমাধানে সরকার আন্তরিক নয়- এমন অভিযোগ করে সময় থাকতে এই সমস্যা সমাধান না করলে দেশের অবস্থা ভয়াবহ হবে বলেও সতর্ক করেন তিনি।

এ সময় আর উপস্থিত ছিলেন যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু, জ্যেষ্ঠ সহসভাপতি মোর্ত্তাজুল করিম বাদরু, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন, সাংগঠনিক সম্পাদক মামুন হাসান প্রমুখ।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন