মহান স্বাধীনতা দিবসে রাজধানীতে ছাত্রশিবিরের বর্ণাঢ্য র‌্যালি

  26-03-2017 12:28PM

পিএনএস ডেস্ক: মহান স্বাধীনতা দিবস উপলক্ষে রবিবার সকালে রাজধানীতে বর্ণাঢ্য র‌্যালি করেছে দক্ষিণ এশিয়ার বৃহত্তর ছাত্র সংগঠন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির। ঢাকা মহানগরী পূর্ব শাখার উদ্যোগে লাল সবুজের পতাকা নিয়ে র‌্যালিতে অংশ নেয় ছাত্রশিবিরের অসংখ্য নেতাকর্মী।

দিবসের প্রথম প্রহরে ছাত্রশিবির ঢাকা মহানগরী পূর্ব শাখার উদ্যোগে সকাল ৮টার দিকে র‌্যালিটি অনুষ্ঠিত হয়। র‌্যালিটি ঢাকা মহানগর পূর্বের সভাপতি এস আর মিঠুর নেতৃত্বে রাজধানীর বনশ্রী এলাকা থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সমাবেশের মাধ্যমে শেষ হয়। এসময় র‌্যালিতে প্রধা্ন অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রশিবিরের কেন্দ্রীয় দাওয়াহ সম্পাদক শাহিন আহমেদ খান।

র‌্যালি শেষে প্রধা্ন অতিথির বক্তব্যে ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় দাওয়াহ সম্পাদক শাহিন আহমেদ খান বলেন, ‘শিবিরের একজন নেতাকর্মী বেঁচে থাকতে বাংলাদেশের মহান স্বাধীনতাকে বিলীন হতে দেব না। এ দেশের স্বাধীনতা নিয়ে যে ষড়যন্ত্র চলছে তা বাস্তবায়ন করতে দেওয়া হবে না’।

তিনি আরও বলেন, ইসলামের সুমহান আদর্শের চর্চার লক্ষেই এ দেশের ছাত্র রাজনীতিতে শিবিরের আবির্ভাব। শিবির তার প্রতিষ্ঠা লগ্ন থেকেই স্বাধীনতাকে লালন করে আসছে এবং এদেশের স্বাধীনতার অতন্দ্র প্রহরী হিসেবে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সবসময় সোচ্চার।

র‌্যালিতে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী পূর্বের সেক্রেটারী মু. ইমাম হোসাইন, অর্থ সম্পাদক সাইয়্যেদ মুহাম্মদ যোবায়ের, অফিস সম্পাদক মু. হাফিজুর রহমানসহ মহানগরী ও সংশ্লিষ্ট থানার শিবির নেতাকর্মীরা।
সূত্র: এনএনবিডি

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন