‘শহীদ জিয়াই বাংলাদেশের স্বাধীনতার একমাত্র ঘোষক’

  28-03-2017 10:24PM

পিএনএস, সৌদিআরব প্রতিনিধি : ২৬ শেষ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল মক্কা প্রদেশিক শাখা কতৃক আয়োজিত এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভায় বক্তারা বলেন জিয়াই একমাত্র স্বাধীনতার ঘোষক । এই ব্যাপারে কোন সন্দেহ নেই ।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আমিনুল ইসলাম চৌধুরী মামুন । সংগঠনের সাধারণ সম্পাদক সাঈদুর রহমান সোহাগ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় কমিটির সম্মানীত সদস্য ও সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপির প্রধান উপদেষ্টা জনাব আবদুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পশ্চিমাঞ্চলবিএনপি নেতা সেলিম রেজা।

বক্তব্য রাখেন মাওলানা রফিক আহম্মদ, ইঞ্জিনিয়ার সাহেদ হোসেন, পারভেজ মৃধা, সালাম উদ্দিন ইউচুফ, ফয়েজ আহমেদ, ফরিদ আহমেদ, আহমেদ রুবেল; মনসুর আহমেদ, জেড ফোর্স সৌদি আরব পশ্চিমাঞ্চল সভাপতি কাশেম মনির, ওলামা দল সভাপতি সাবের হোসেন প্রমুখ নেত্রীবৃন্দ।

সভা শেষে শহীদ জিয়া মুক্তিযোদ্ধা ও সদ্য প্রয়াত মক্কা প্রাদেশিক বিএনপির সাবেক প্রধান উপদেষ্টা জনাব তৈয়ব শাহের মাগফেরাত কামনা কামনা করে এবং দেশকে জালিম শাসক মুক্ত করার জন্য দোয়া় করা হয় ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন