জনকন্ঠের মিথ্যা সংবাদে জামায়াতের প্রতিবাদ

  30-03-2017 07:37AM


পিএনএস ডেস্ক: ‘জামায়াত নেতার মদদে জঙ্গীবাদে জড়িয়েছে চার পরিবার’ শিরোনামে আজ দৈনিক জনকন্ঠে প্রকাশিত সংবাদকে মিথ্যা, ভিত্তিহীন, কল্পনাপ্রসূত ও বিদ্বেষপ্রপূর্ণ উল্লেখ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং ভবিষ্যতে এ ধরনের সংবাদ পরিবেশন থেকে বিরত থাকতে সংশ্লিষ্ট প্রতিবেদক সহ জনকন্ঠ কর্তৃপক্ষের প্রতি আহবান জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম।

এক প্রতিবাদলিপিতে মহানগরী উত্তর সেক্রেটারি বলেন, কোন কিছু ঘটলেই তার সাথে জামায়াতকে জড়িনো ও কাল্পনিক সংবাদ প্রকাশ একশ্রেণির মিডিয়ার মুদ্রাদোষে পরিণত হয়েছে। সে ধরাবাহিকতায় জামায়াতের সুনাম ক্ষুন্ন করার জন্যই বর্ণিত শিরোনামে দৈনিক জনকন্ঠে একটি ডাহা মিথ্যা সংবাদ প্রকাশিত হয়েছে। যে ঘটনা ও ব্যক্তিদের বরাত দিয়ে সংবাদ প্রকাশিত হয়েছে সে ঘটনার সাথে জামায়াত বা জামায়াত নেতাকর্মীদের দুরতম সম্পর্ক নেই।

তাই প্রকাশিত সংবাদের কোন সত্যতা ও সারবত্তা নেই। কথিত অভিযানে আটক তৌফিক হাসান , শামসুল হক খান, রাকিব আল হাসান ও আরেফিন হাসানের সাথে জামায়াতের ইসলামীর দূরতম সম্পর্ক নেই। তাই গ্রেফতারকৃতদের যেকোন স্বীকারোক্তি বা অবৈধ মালামাল উদ্ধারের দায়ভার আদর্শবাদী ও গণতান্ত্রিক সংগঠন জামায়াতে ইসলামীর উপর চাপানোর কোন সুযোগ নেই।

তিনি আরো বলেন, মূলত জামায়াতে ইসলামীর অগ্রযাত্রায় ঈর্শ্বন্বিত হয়ে মহলবিশেষ ও একশ্রেণির মিডিয়া জামায়াতে বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে এবং জামায়াতের সাথে জঙ্গীবাদের সম্পর্ক অবিস্কারে ব্যর্থ চেষ্টা করছেন। কিন্তু ষড়যন্ত্র করে দেশের শান্তিপ্রিয় মানুষকে অতীতে বিভ্রান্ত করা যায়নি, আর কখনো যাবেও না। তিনি অসত্য ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের তীব্র নিন্দা-প্রতিবাদ, প্রেরিত প্রতিবাদ যথাযথভাবে প্রকাশ এবং আগামী দিনে এ ধরনের সংবাদ প্রকাশ থেকে বিরত থাকতে সংশ্লিষ্ট প্রতিবেদক সহ জনকন্ঠ কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন