কুসিক নির্বাচনে শাসক দলের সন্ত্রাস চলছে

  30-03-2017 02:41PM


পিএনএস: নির্বাচন থেকে বিএনপি সরে যাবে কি না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে দলের সিনিয়র যুগ্মমহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, আমরা শেষ পর্যন্ত লড়াই করে যাব।

তিনি বলেন, ‘আমরা নির্বাচনে আছি, শত প্রতিকূলতার পরও নির্বাচনে শেষ পর্যন্ত লড়াই করে যাবো এবং সরকারের মুখোশ উন্মোচন করবো।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে রাজধানীর নয়াপল্টনে কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

রিজভী অভিযোগ করে বলেন, কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে ‘অনেক কেন্দ্রে লাইনে দাঁড়িয়ে থাকা ভোটারদের কাছে নৌকা প্রতীকে ভোট চাচ্ছে পুলিশ’।

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনকে ঘিরে শাসক দলের সন্ত্রাস চলছে মন্তব্য করে তিনি বলেন, সরকারি দল নির্বাচনকে নানাভাবে প্রভাবিত করছে।

রিজভীর অভিযোগ, সকাল থেকে ধানের শীষের প্রার্থীর এজেন্টদের কেন্দ্রে ঢুকতে দেয়া হচ্ছে না। ঢুকলেও বের করে দেয়া হচ্ছে। ক্ষমতাসীনরা স্থানীয় প্রশাসনকে ব্যবহার করছেন।

বিএনপির এই নেতার অভিযোগ, কুমিল্লা সিটির ২৪ নম্বর ওয়ার্ডের শালবন বিহার সরকারি প্রাথমিক বিদ্যালয়, জাঙ্গালিয়া বিদ্যুৎ উন্নয়ন বোর্ড বিদ্যালয়, গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে বিএনপির প্রার্থীর এজেন্টদের ঢুকতে বাধা দেয়া হয়েছে।

জাঙ্গালিয়া কেন্দ্রে ধানের শীষের এজেন্ট আকমত আলীকে বাড়িতে তালাবদ্ধ করে রাখা হয়েছে। এছাড়া ইসহাক সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের বাইরে বহিরাগতদের জমায়েত, সরকারি সিটি কলেজ কেন্দ্রে ছাত্রলীগের কর্মী কবির ভুঁইয়া ও চঞ্চলের নেতৃত্বে ব্যালট পেপার ছিনতাই করে সিল মারা হয়েছে।

বিএনপির এই নেতা আরো বলেন, তাদের প্রত্যাশা ছিল নির্বাচন কমিশন সংবিধান তাদের ওপর যে দায়িত্ব দিয়েছে তা পালন করবে। প্রশাসনকে নানা অনাচার থেকে বিরত রাখবে। নির্বাচনকে শান্তিপূর্ণ করবে। সেই শান্তিপূর্ণ নির্বাচনের কোনো লক্ষণ তারা ফুটে উঠতে দেখছেন না।

সংবাদ সম্মেলনে যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রমুখ উপস্থিত ছিলেন।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন