মরহুম লাকী আখন্দের প্রতি কেন্দ্রীয় শহীদ মিনারে জাসাসের শ্রদ্ধা

  22-04-2017 02:30PM

পিএনএস ডেস্ক: শনিবার (২২ এপ্রিল) বেলা ১২ টায় মরহুমের মরদেহে কেন্দ্রীয় শহীদ মিনারে বিএনপি ও জাসাস জাতীয় নির্বাহী কমিটি’র পক্ষ থেকে বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা পরিষদের সদস্য ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব গাজী মাজহারুল আনোয়ার এর নেতৃত্বে শ্রদ্ধা জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন জাসাস এর সহ সভাপতি জাহাঙ্গীর আলম রিপন, সহ সভাপতি ও ঢাকা মহানগর এর আহবায়ক মীর সানাউল হক, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন রোকন, ঢাকা মহানগর এর যুগ্ম আহবায়ক আব্দুল হালিম খোকন, আশরাফুল ইসলাম দীপু, মীর হোসেন মিলন প্রমুখ।

কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলির মঞ্চে বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা পরিষদের সদস্য ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব গাজী মাজহারুল আনোয়ার বক্তব্যে বলেন, রাজনৈতিক দলের মতপাথর্ক্য ও আদর্শ ভিন্নধারা হতে পারে। রাষ্ট্র ও মুক্তিযুদ্ধের চেতনায় যার যার কর্মের অবদান তাকে সম্মান ও স্বীকৃতি দিতে হবে। তিনি ভেদাভেদ ভুলে গিয়ে রাষ্ট্রীয় সন্ত্রাস, খুন, গুম, মামলা-হামলা পরিহার করে স্বচ্ছ ও সুন্দর রাজনৈতিকধারা তৈরি কারর জন্য সকল সাংস্কৃতিক কর্মীদের প্রতি আহবান জানান। তিনি বলেন, লাকী আখন্দের সঙ্গীত দেশের মানুষকে উজ্জীবিত করেছে। সঙ্গীতের মাধ্যমে তিনি আমাদের মাঝে চিরকাল বেঁচে থাকবেন।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন