সুপ্রিমকোর্টের সামনের মূর্তিটি ইসলামী সেন্টিমেন্ট বিরোধী : এরশাদ

  22-04-2017 03:44PM

পিএনএস, রংপুর : সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, পৃথিবীর কোন দেশের সুপ্রিমকোর্টের সামনে কোনো মূর্তি নেই। আমাদের ন্যায়বিচারের প্রতীক হিসেবে দাঁড়িপল্লা আছে। এই মূর্তিটি ইসলামী সেন্টিমেন্ট বিরোধী। এই মূর্তিটিকে প্রধানমন্ত্রীও ইসলামী সেন্টিমেন্ট বিরোধী মনে করেন ।

শনিবার দুপুরে রংপুর মহানগরীর পল্লী নিবাসে সাংবাদিকদের সঙ্গে আলাপাকালে তিনি একথা বলেন।

ভারতের সঙ্গে করা সামরিকসহ সকল চুক্তি সম্পর্কে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এরশাদ বলেছেন, প্রধানমন্ত্রী এসব চুক্তি করে এসেছেন। সেখানে আমার বলার কিছুই নেই। সামরিক চুক্তিটি প্রকাশ করা হয় নি। সামরিক চুক্তিতে কি আছে তা না দেখে এখনই কিছুই বলা যাবে না।

তিস্তা পানি চুক্তির বিষয়ে তিনি বলেন, মোদি সরকার কথা দিয়েছে শেখ হাসিনার আমলেই তিস্তা চুক্তি হবে। আমিও মনে করি শেখ হাসিনার আমলেই তিস্তার পানি চুক্তি হবে। তিস্তার পানি চুক্তির ব্যাপারে অন্য কোন নদীর পানি চুক্তি আমরা মানবো না।

এসময় প্রেসিডিয়াম সদস্য, অবসরপ্রাপ্ত মেজর খালেদ, রংপুর জেলা জাতীয় পার্টির সভাপতি মোফাজ্জল হোসেন মাস্টার, মহানগর সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা, সেক্রেটারী এসএম ইয়াসির, জাতীয় নির্বাহী কমিটির সদস্য শাফিউল ইসলাম শাফি, সাবেক কাউন্সিলর আজমল হোসেন লেবু প্রমুখ উপস্থিত ছিলেন।

পিএনএস : জে এ মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন