পটুয়াখালীতে বিএনপির দু'পক্ষের পাল্টাপাল্টি কর্মসূচি, ১৪৪ ধারা

  22-04-2017 07:01PM

পিএনএস, জেলা প্রতিনিধি(পটুয়াখালী) : পটুয়াখালী জেলা বিএনপির বিবাদমান দু’গ্রুপ একই স্থানে সভা-সমাবেশ ডাকায় ১৪৪ ধারা জারী করেছেন জেলা প্রশাসন।

জেলা প্রশাসক একেএম শামিমুল হক ছিদ্দিকী জানান, একই স্থানে বিএনপির দু’গ্রুপ সভা-সমাবেশ আহবান করায় আইনশৃংঙ্খলা পরিস্থিতি অবনতি হতে পারে। এমন আশংকায় শহরে পরিস্থিতি নিয়ন্ত্রন রাখতে শের-ই বাংলা সড়ক ও তার পার্শ্ববর্তী এলাকায় সকল সভা-সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে।

আজ শনিবার (২২ এপ্রিল) সকাল ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত জারীকৃত এ ১৪৪ ধারা বলবত থাকবে বলেও জানান তিনি।
জেলা বিএনপির সাধারন সম্পাদক এমএ রব মিয়া সাংবাদিকদের জানান,জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতা-কর্মীদের চাঙ্গাঁ করতে কেন্দ্র থেকে নেতৃবৃন্দ জেলা পর্যায়ে সফর করবেন বলেই শহরের শের-ই বাংলা পাঠাগারে এই প্রতিনিধি সভা আহবান করা হয়েছে। কেন্দ্রীয় বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহামুদ চৌধূরী এবং আলতাফ হোসেন চৌধুরীসহ নেতৃবৃন্দ সভায় যোগ দেয়ার কথা রয়েছে। তিনি জানান,এ ছাড়া কারা কোথায় সমাবেশ ডেকেছেন তা আমার জানা নেই।

এদিকে জেলা ছাত্রদল সভাপতি আশফাকুর রহমান বিপ্লব জানান,জেলা বিএনপির সহ-সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন খান নান্নু বিএনপির সভা আহবান করে শেরে বাংলা পাঠাগারে অনুমতি চেয়ে প্রশাসনের কাছে আবেদন করেন। সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও জেলা বিএনপির সভাপতি আলতাফ হোসেন চৌধূরীর বাস ভবন সুরাইয়া ভবন ও শহরের বটতলা এলাকায় যুব সমাবেশ আহবান করেছে যুবদল। আজ শনিবার সকাল ৯টায় জেলা বিএনপির পক্ষ থেকে প্রতিনিধি সভা হওয়ার কথা রয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন