‘তাদের কনুইয়ের গুঁতায় আমার নেতা-কর্মীরা টিকতে পারে না’

  20-05-2017 11:36PM


পিএনএস: আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি ও জামায়াত-শিবিরের নেতা-কর্মীরা আ.লীগে যোগদেয়ার পর এতটাই শক্তিশালী হয়ে যায় যে, তাদের কনুইয়ের গুঁতায় আমার নেতা-কর্মীরা টিকতে পারে না।

শনিবার সকালে রাজধানীর গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের বর্ধিত সভার সমাপনী বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেছেন, সব জেলা, উপজেলা ও ইউনিয়নে দলের নিজস্ব কার্যালয় থাকা চাই। আপনারা উদ্যোগ নেন, আমরা সহযোগিতা করব। কার্যালয়গুলো সচল রেখে সরকারের উন্নয়নের প্রচার চালাতে তৃণমূল নেতাদের নির্দেশনা দেন এবং সংসদ সদস্যদের জেলা নেতাদের সঙ্গে মিলে-মিশে কাজ করতে বলেন।

সদস্য সংগ্রহ অভিযান পরিকল্পিতভাবে করার পরামর্শ দিয়ে দলীয় সভানেত্রী বলেন, এজন্য জেলা কমিটিকে প্রতিটি উপজেলায় একটি সাব-কমিটি করে দিতে হবে। ‘মুড়ি বই ফেরত দিতে হবে। আমি এবার হিসাব নেব।

জামায়াত-শিবিরের অনুপ্রবেশ প্রসঙ্গে শেখ হাসিনা বলেন, পেশী শক্তি বৃদ্ধিতে অনেকেই জামায়াত-শিবির ও বিএনপির নেতা-কর্মী এবং সন্ত্রাসীদের দলে টেনেছেন। এরা এসে দলের ক্ষতি করে, খুন করে। দয়া করে দল ভারী করার জন্য এদের টানবেন না।

তিনি বলেন, মামলা থেকে বাঁচতে এবং উন্নয়ন প্রকল্পের ভাগীদার হতে এরা আওয়ামী লীগে যোগ দিচ্ছে। তারা এতটাই শক্তিশালী হয়ে যায় যে, তাদের কনুইয়ের গুঁতায় আমার নেতা-কর্মীরা টিকতে পারে না।

সম্মেলনের সাত মাসের মধ্যে বর্ধিত সভার আয়োজন করায় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ধন্যবাদও জানান সভাপতি শেখ হাসিনা।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন