গোয়েন্দা তথ্যের ভিত্তিতে খালেদা জিয়ার কার্যালয়ে তল্লাশি

  21-05-2017 02:57PM

পিএনএস ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তল্লাশি চালানো হয়েছে।

রোববার দুপুরে রাজধানীর ধানমণ্ডি এলাকার ৩ নম্বর সেক্টরে একটি কমিউনিটি সেন্টারে সব জেলা আওয়ামী লীগের দফতর ও উপদফতর সম্পাদকদের নিয়ে অনুষ্ঠিত এক বৈঠকে এ কথা বলেন কাদের।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতেই খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে তল্লাশি চালানো হয়েছে বলে তাকে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ও পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক।

বিএনপির ভিশন-২০৩০ নিয়ে তিনি বলেন, আধুনিক প্রযুক্তি না মেনে ভিশনে প্রযুক্তির কথা বলা স্ববিরোধী। আধুনিক প্রযুক্তি (ইভিএম) ব্যবহার করেই নির্বাচন হবে। সারা বিশ্বেই এভাবে নির্বাচন হচ্ছে। সম্প্রতি ইভিএম নিয়ে ভারতে কয়েকটি অঞ্চলে বিতর্ক হলেও এটির মাধ্যমে কোনো জটিলতা করা যায়, এমন প্রমাণ মেলেনি।

বৈঠকে উপস্থিত ছিলেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, আহমদ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, উপদপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন