মহাজোটের ছাতার নীচ থেকে ‘তাদেরকে’ বের করে দিতে হবে: ইনু

  25-05-2017 09:00AM


পিএনএস: জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, দলবাজী-দখলবাজী-দুর্নীতি করে যারা প্রধানমন্ত্রীর সাফল্যকে কালিমালিপ্ত করছে, বিএনপি-জামাতকে রাজনৈতিক সুবিধা তুলে দিচ্ছে, তাদের বিরুদ্ধে কঠোর হতে হবে, মহাজোটের ছাতার নীচ থেকে তাদেরকে বের করে দিতে হবে।

বুধবার বিকেলে নরসিংদীর পাঁচদোনা মোড়ে নরসিংদী জেলা জাসদ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। খবর বাসসের।

অরাজনৈতিক দলাদলি দলবাজী-দুর্নীতি পরিহার করে ১৪ দল ও মহাজোটের ঐক্য চোখের মনির মতো রক্ষার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে আরো বলেন, বিএনপি-জামায়াত যতক্ষণ দেশের শান্তি ও উন্নয়নের জন্য বিপদজনক থাকবে ততদিন ১৪ দল ও মহাজোটের ঐক্য চোখের মনির মত রক্ষা করতে হবে।

বাংলাদেশের মাটিতে আর কোনোদিন রাজাকার আর সামরিক সমর্থিত সরকার আসতে দেয়া হবে না উল্লেখ করে তিনি ১৪ দল ও মহাজোটের নেতা-কর্মীদর অরাজনৈতিক দলবাজী পরিহার করে জনগণের মন জয় করার জন্য তাদের কাছে যাবার আহ্বান জানান।

নরসিংদী জেলা জাসদের সভাপতি ও জাসদ কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জায়েদুল কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত এ জনসভায় বক্তব্য রাখেন জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক এড. হাবিবুর রহমান শওকত, নাদের চৌধুরী, সহ-সভাপতি শফি উদ্দিন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক শওকত রায়হান, সাংগঠনিক সম্পাদক মীর্জা মোঃ আনোয়ারুল হক প্রমুখ।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন