এতিমদের সঙ্গে ইফতার করলেন খালেদা জিয়া

  28-05-2017 09:59PM

পিএনএস : প্রতিবছরের মতো এবারও রমজানের প্রথম দিন ওলামা-মাশায়েখ ও মাদরাসার এতিম শিক্ষার্থীদের সঙ্গে ইফতার করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। রাজধানীর ইস্কাটন গার্ডেন লেডিস ক্লাবে রোববার খালেদা জিয়া তাদের সম্মানে এ ইফতার আয়োজন করেন। ইফতার মাহফিলে মদিনাতুল উলুম মহিলা কামিল মাদরাসা, তেজগাঁও রহমতে আলম মিশন, শান্তিনগর বাজার মসজিদ মাদরাসা ও এতিমখানা এবং ফকিরাপুল মাদরাসা ও এতিমখানার প্রায় দুইশতাধিক শিক্ষার্থী এই ইফতারে অংশ নেন।

ইফতারের আগে খালেদা জিয়া আমন্ত্রিত ওলামা-মাশায়েখ ও মাদরাসা শিক্ষার্থীদের সঙ্গে কুশল বিনিময় করেন। ইফতারের আগে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা এবং দেশের সমৃদ্ধি ও সাফল্য কামনা করে মোনাজাত করা হয়।


মূল মঞ্চে খালেদা জিয়া ও দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলশগীর এতিমদের পাশে নিয়ে ইফতার করেন। এই ইফতার অনুষ্ঠানে বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান মাওলানা সাইয়িদ কামাল উদ্দিন জাফরী, রাজধানীর সোহবানবাগ জামে মসজিদের খতিব মাওলানা শাহ ওয়ালী উল্লাহ, কামরাঙ্গিরচরের মাদরাসা-ই-নূরানীর মুহাদ্দিস মাওলানা মজিবুর রহমান হামিদী, মসজিদ মিশনের সেক্রেটারি জেনারেল মাওলানা খলিলুর রহমান মাদানী, চট্টগ্রামের মীরেরসরাইয়ের পীর সাহেব মাওলানা আবদুল মোমেন নাছেরী অংশ নেন।


এ ছাড়া ইফতারে বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, তরিকুল ইসলাম, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, লে. জে. (অব.) মাহবুবুর রহমান, ড. আবদুল মঈন খান, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুল কাইয়ুম, আবদুস সালাম, ধর্মবিষয়ক সম্পাদক বদরুজ্জামান খান খসরু, সহ-ধর্মবিষয়ক সম্পাদক আবদুল বারী ড্যানী, জাতীয়তাবাদী ওলামা দলের সভাপতি মাওলানা হাফেজ আব্দুল মালেক, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাওলানা শাহ নেছারুল হক ও জামায়াতে ইসলামীর শামীম সাঈদীরসহ বিএনপি নেতারা অংশ নেন। এদিকে দ্বিতীয় রমজানে আজ বাংলাদেশে নিযুক্ত বিদেশী কূটনীতিকদের সঙ্গে ইফতার করবেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। হোটেল ওয়েস্টিনে দেশি-বিদেশি কূটনীতিকদের সম্মানে প্রতিবছরের মতো এ ইফতারের আয়োজন করেছেন বিএনপি চেয়ারপারসন।


পিএনএস : জে এ মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন