অতর্কিত হামলায় আহত ফখরুল আশ্রয় নেন মসজিদে

  

পিএনএস ডেস্ক: বিএনপির মহাসচিব মির্জা ফখরুলের নেতৃত্বে প্রতিনিধি দল রাঙ্গামাটি যাওয়ার পথে সকাল সাড়ে দশটার দিকে হামলার শিকার হয়েছেন।

রোববার তারা পাহাড় ধসে নিহত ও ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণের জন্য রাঙ্গামাটি যাচ্ছিলেন। রাঙ্গুনিয়ার ইছাখালী এলাকায় তারা এ হামলার শিকার হন।

খালেদা জিয়ার গণমাধ্যম শাখার কর্মকর্তা শায়রুল কবির খান জানান, হামলার শিকার হয়ে ফখরুল গাড়ি থেকে নেমে স্থানীয় একটি মসজিদে আশ্রয় নেন। এসময় তিনিসহ দলের ৫ সিনিয়র নেতা আহত হন।

আহতরা হলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ, বিএনপি নেতা ও সাবেক সেনা কর্মকর্তা মেজর জেনারেক অব. রুহুল আমিন, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামীম। তাদের স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ঘাড়ে ও পিঠে আঘাত পেয়েছেন। অন্যদিকে স্থায়ী কমিটির সদস্য আমির খসরুর হাত কেটে যায় হামলায়।

শায়রুল কবির বলেন, হঠাৎ ২০-৩০ জনের অতর্কিত হামলায় আতংকিত মির্জা ফখরুল ও স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী স্থানীয় মসজিদে ঢুকে পড়েন। এছাড়া দলের অন্য নেতাকর্মীরা পাশের একটি এতিমখানায় আশ্রয় নেন।

হামলায় মির্জা ফখরুলদের বহনকারী ৩টি গাড়ি ভাঙচুর করা হয়।


পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech