‘খালেদা জিয়া প্রতিদিন ইফতারের আগে মিথ্যাচার করছেন’

  



পিএনএস ডেস্ক: আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি জনগণের সাথে ধোকা দেয়ার রাজনীতি করে। জনগণ সবসময় ধোকা, মিথ্যাচার আর প্রতারণার রাজনীতিকে প্রত্যাখান করেছে, ভবিষ্যতেও করবে।

রবিবার রাজধানীর অফিসার্স ক্লাবে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি অধ্যাপক ডা. ইকবাল আর্সলানের সভাপতিত্বে প্রধানমন্ত্রীর সাবেক উপদেষ্টা ডা. সৈয়দ মোদাচ্ছের আলী, স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক, সাবেক স্বাস্থ্য মন্ত্রী অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক, আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ, সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত, স্বাচিপের মহাসচিব অধ্যাপক ডা. আব্দুল আজিজ প্রমুখ বক্তব্য রাখেন।

মোহাম্মদ নাসিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ জনগণের রাজনীতি করে। যে কোনো দুর্যোগে আওয়ামী লীগ দুর্গতদের পাশে এসে দাঁড়ায়। কেউ দুর্যোগ নিয়ে রাজনীতি করে না। একজন নেত্রী প্রতিদিন যা হচ্ছে তার জন্য আওয়ামী লীগকে দোষারোপ করছেন। পাহাড় ধসে মানুষ মরার জন্যও আওয়ামী লীগকে দায়ি করছেন। অথচ নিজেরা ক্ষমতায় থাকাকালে ঘূর্ণিঝড়ের সময় মানুষের জীবন রক্ষায় ও তাদের পাশে দাঁড়াতে ব্যর্থ হয়েছেন। এখন আমাদের দোষ ধরেন। প্রতিদিন ইফতারের আগে মিথ্যাচার করেন।

তিনি বলেন, সরকার সাধারণ মানুষের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে গত আট বছর যে কাজ করেছে তার সুফল ইতোমধ্যে মানুষ পেতে শুরু করেছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech