‘রাজনীতিকদের মধ্যে সৌহার্দ্যের বড় অভাব’

  

পিএনএস ডেস্ক: বর্তমানে রাজনীতিকদের মধ্যে সৌহার্দ্যের বড় অভাব রয়েছে বলে মন্তব্য করেছেন বিকল্প ধারা বাংলাদেশের সভাপতি একিউএম বদরুদ্দোজা চৌধুরী। তাদেরকে বর্তমানের এই অভ্যাস ত্যাগ বদলানোর জন্য আহ্বান জানিয়েছেন।

রবিবার গুলশানের অল কমিউনিটি ক্লাবে বিকল্প ধারা বাংলাদেশের ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

একিউএম বদরুদ্দোজা চৌধুরী বলেন, আমরা কোনো দলই দেশে সুন্দর ও শান্তিপূর্ণ গণতান্ত্রিক পরিবেশ করতে পারি নাই। আমাদের জন্য এটা বড়ই প্রয়োজন। না হয় মানুষ ভোট দিতে যাবে না, তারা ভয় পায়।

বি.চৌধুরী বলেন, এখনকার রাজনীতিবিদরা একজন আরেকজনের সঙ্গে কথা বলেন না। রাজনীতিকদের মধ্যে সৌহার্দ্যের অভাবে আমাদের অনেক ক্ষতি হচ্ছে। রাজনীতিবিদদের বদলাতে হবে। সৌহার্দ্যপূর্ণ আচরণে অভ্যস্থ হতে হবে।

রাজনীতিবিদদের উদ্দেশে তিনি বলেন, অকারণে উত্তেজনাকর বক্তব্য পরিহার করা উচিৎ। রাজনীতিবিদদের ক্ষমার অভ্যাস আত্মস্থ করতে হবে।

ইফতার মাহফিলে অন্যদের মধ্যে সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেন, জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডির সভাপতি আসম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যরিস্টার আমিনুল হক, বিকল্প ধারা বাংলাদেশের মহাসচিব মেজর জেনারেল (অব.) এমএ মান্নান, যুগ্ম মহাসচিব মাহি বি. চৌধুরী, ন্যাপের জেবেল রহমান গণি, কল্যাণ পার্টির এম আমিনুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech