‘দেশের জনগণ পরিবর্তন চায়’

  22-06-2017 02:38AM



পিএনএস ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. এমাজউদ্দিন আহমেদ বলেছেন, সমগ্র দেশের জনগণ এখন পরিবর্তন চায়। তারা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে চায়। আর এই ভোটাধিকার প্রয়োগের জন্য প্রয়োজন সকল দলের অংশগ্রহনে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন।

তিনি বলেন, গণতন্ত্র বিকাশে প্রয়োজন একটি শক্তিশালী বিরোধী দল। আর বিএনপি হচ্ছে দেশের সবচাইতে বৃহৎ ও শক্তিশালী বিরোধী দল। সুতরাং সরকারের গণতন্ত্রের স্বার্থেই প্রয়োজন বিরোধী দলের সাথে সংলাপ করা।

বুধবার রাজধানী বাগিচা রেষ্টুরেন্টে জিয়া নাগরিক ফোরাম-জিনাফ আয়োজিত ইফতার মাহফিল পূর্ব সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জিনাফ সভাপতি লায়ন মিয়া মো. আনোয়ারের সভাপতিত্বে সভায় আলোচনায় অংশগ্রহন করেন বাংলাদেশ সুপ্রিম্ আইনজীবী সমিতি সভাপতি এডভোকেট জয়নুল আবেদিন, বিএনপি ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, হাবিবুর রহমান হাবিব, বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, বিএনপির গণশিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভুইয়া, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, নির্বাহী সদস্য আবু নাসের মুহম্মদ রহমাতুল্লাহ, এনডিপি প্রেসিডিয়াম সদস্য মো. মঞ্জুর হোসেন ঈসা, কল্যাণ পার্টি ভাইস চেয়ারম্যান সাহিদুর রহমান তামান্না, ঢাকা মহানগর বিএনপি দক্ষিনের সহ-সভাপতি মো. ইউনুস মৃধা, মুক্তিযোদ্ধা মো. ফরিদউদ্দিন, জাতীয়তাবাদী বন্ধু দলের সভাপতি শরিফ মোস্তফাজামান লিটু প্রমুখ।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন