পর্তুগাল ছাত্রলীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত

  22-06-2017 08:44AM


পিএনএস ডেস্ক: বাংলাদেশের অন্যতম বৃহত্তম ছাএ সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ পর্তুগাল শাখার নব গঠিত কমিটির উদ্যোগে পর্তুগালের রাজধানী লিসবনের বাঙালি অধ্যুষিত মাতৃম মনিজের রুয়া দো বেনফরমোসোর কাজা দা কাবিলা হল রুমে আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ পর্তুগালের বিভিন্ন রাজনৈতিক, পেশাজীবী, সাংবাদিক ও বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশিদের উপস্থিতে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগ পর্তুগাল শাখার সাধারণ সম্পাদক শিপলু আহমদের পরিচালনায় শুভেচ্ছা বক্তব্যে রাখেন, বাংলাদেশ ছাত্রলীগ পর্তুগাল শাখার সভাপতি রনী হোসাইন ও বাংলাদেশ থেকে টেলি কনফারেন্সে যোগ দিয়ে শুভেচ্ছা বক্তব্যে রাখেন কেন্দ্রীয় ছাএলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ।

বর্তমান সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে সোহাগ বলেন, বাংলাদেশে ছাত্রলীগের শক্ত অবস্থানের পাশাপাশি প্রবাসেও ছাত্রলীগ মাননীয় নেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাবে। তিনি সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজ প্রবাসে তুলে ধরতে ও আগামী ২০১৮ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের জন্য ঐক্যবদ্বভাবে কাজ করতে সবাইকে আহ্বান জানান।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন, পর্তুগাল ছাত্রলীগ নেতা বিতান বড়ুয়া, রাজিব আহম্মেদ, সাকিল জিয়া, ফাহিম প্রধান, জাহিদ হাসান সোহাগ, আরিফ হোসেন, সোহেল খান সোহেল, সাইফুল ইসলাম, বদরুল হোসাইন রতন, আল মামুন জনি, আনসার, সৌরভ, রাসেল, জুবায়ের, রুবেল, মাসুদ, মুন্না, তারেক, হাবিব, বাপ্পি, রিয়াদ, মহসিন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দেশে ও প্রবাসে সকলের জন্য ও দেশবাসীর মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন