ছাত্রদলের কাঙ্ক্ষিত পদ না পেয়ে অভিমানে যুবলীগে যোগদান!

  24-06-2017 09:59AM


পিএনএস, ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও জেলা ছাত্রদলের নতুন কমিটিতে কাঙ্ক্ষিত পদ না পেয়ে নেতাদের সঙ্গে অভিমান করে প্রায় দুই শতাধিক নেতাকর্মী যুবলীগে যোগদান করেছেন।

শুক্রবার রাতে ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেলের মাধ্যমে জেলা ছাত্রদল থেকে সদ্য পদত্যাগকারী সহ-সভাপতি রবিন ও পৌর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি সুরখাবের নেতৃত্বে প্রায় দুই শতাধিক নেতাকর্মী যুবলীগে যোগদান করেন।

পরে ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেলে যোগদানকারী কর্মীদের ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর, সদর উপজেলা যুবলীগের সভাপতি মামুন অর রশিদ ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা প্রমুখ।

প্রসঙ্গত, দীর্ঘ ১৫ বছর পর গত ৯ এপ্রিল ঠাকুরগাঁও জেলা ছাত্রদলের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে ১ম অধিবেশন শেষে কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি রাজীব আহসান প্রধান অতিথি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উপস্থিতিতে জেলার নতুন ছাত্রদল সভাপতি কায়েস, সাধারণ সম্পাদক অহিদুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক সুমন ইসলামের নাম ঘোষণা করেন। এতে ব্যাপক প্রতিক্রিয়া হয় সম্মেলনস্থলেই।

পরে গত ৩ মে রাতে ঠাকুরগাঁও পৌর এলাকার গোলায়পাড়া বিএনপি ও ছাত্রদলের প্রায় দুই শতাধিক নেতাকর্মী সাবেক ঠাকুরগাঁও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির কাছে লিখিতভাবে সব কার্যক্রম থেকে অব্যাহতি চেয়ে চিঠি দেন।

ঘটনাটি এখন টক অব দ্যা ঠাকুরগাঁও ‘টক অব দ্য টাউনে’ পরিণত হয়েছে। এতে বিএনপির মহাসচিব ও কেন্দ্রীয় ছাত্রদল নেতারা বিব্রত বলে জানা গেছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন