দেশের সম্পদ বিনষ্ট করতে পরাশক্তিরা জঙ্গিবাদ সৃষ্টির চেষ্টা করছে : শিল্পমন্ত্রী

  24-06-2017 10:23PM

পিএনএস, ঝালকাঠি প্রতিনিধি : শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, আমাদের দেশে যে সমস্ত সম্ভাবনাময় প্রাকৃতিক সম্পদ রয়েছে তা বিনষ্ট করতে পরাশক্তিরা জঙ্গিবাদ সৃষ্টির চেষ্টা করছে। আমাদের দেশের ধর্মপরায়ন মানুষ যাতে ধর্মান্ধ হয়ে জঙ্গিবাদে না জড়ায়, সে বিষয়ে সবাইকে সজাগ থাকার আহ্বান জানান মন্ত্রী।

শনিবার ঝালকাঠি জেলা প্রশসন আয়োজিত ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। প্রধানমন্ত্রীর গতিশীল নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে জানিয়ে শিল্পমন্ত্রী বলেন, জঙ্গিবাদ যাতে মাথাচারা দিয়ে উঠতে না পারে এ জন্য সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। বাংলাদেশ আগামী দিনে বিশ্বের একটি উন্নত দেশে পরিনত হবে। বিদেশীরাও একদিন আমাদের দেশে কর্মসংস্থানের জন্য আসবে।

জেলা প্রশাসক মো. হামিদুল হকের সভাপতিত্বে ইফতার মাহফিলে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, সিভিল সার্জন ডা. শ্যামল কৃষ্ণ হাওলাদার ও পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার। ইফতার মাহফিলে দোয়া মোনাজাত পরিচালনা করেন এন এস কামিল মাদ্রাসার আরবি বিভাগের প্রভাষক মাওলানা আবু বক্কর সিদ্দিক।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন