টাকার ভাগবাটোয়ারা নিয়ে আ’লীগের দুই গ্রুপ সংঘর্ষ; আহত ২০

  29-06-2017 02:46AM

পিএনএস ডেস্ক: সিরাজগঞ্জের কামারখন্দে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দলীয় নেতাকর্মীদের জন্য বরাদ্দকৃত টাকার ভাগবাটোয়ারা নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ২০ জন আহত হয়েছেন।

বুধবার দুপুরে কামারখন্দ উপজেলার পাইকোশা বাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে আব্দুর রশিদ, শিপন, বেল্লাল হোসেন, আনোয়ার হোসেন, ফরিদুল ইসলাম, ইমরুল হাসান এবং আব্দুল মজিদকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ও স্থানীয় সূত্রে জানা যায়, ঈদুল ফিতর উপলক্ষে বরাদ্দকৃত টাকার ভাগবাটোয়ারা নিয়ে শনিবার কামারখন্দ উপজেলা যুবলীগ নেতা বাবুর সঙ্গে আওয়ামী লীগ কর্মী মোহাম্মদ আলীর কথাকাটাকাটি হয়। এরই একপর্যায়ে মোহাম্মদ আলীকে পিটিয়ে আহত করে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। এ ঘটনায় যুবলীগ নেতা বাবুসহ বেশ কয়েকজনকে আসামি করে থানায় মামলা করা হয়।

বুধবার সকালে অভিযুক্তরা আদালত থেকে জামিন নিয়ে পাইকোশা বাজারে হামলা চালায়। এ সময় স্থানীয় নেতাকর্মীরা পাল্টা হামলা করলে সংঘর্ষ ব্যাপক আকারে রূপ নেয়। দফায় দফায় সংঘর্ষ, ধাওয়া, পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করে।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাসুদেব সিনহা এ তথ্য নিশ্চিত করে জানান, বর্তমানে পরিস্থিতি তাদের নিয়ন্ত্রণে।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন