‘বিএনপি শুধু আন্দোলনের তারিখ দেয়, মাঠে নামে না’

  


পিএনএস, মাদারীপুর: "বিএনপি শুধু আন্দোলনের তারিখ দেয়, কিন্তু তারা কখনো মাঠে নামেন না। তারা বলেছেন, খালেদা জিয়া লন্ডন থেকে ফিরে এসে সহায়ক সরকার নামের প্রস্তাব দেবেন। তিনি প্রস্তাব দিলে তা জনগণের কাছে গ্রহণযোগ্য হবে না। শুধু জনগণ নয়, কোনো দলের কাছেই এমন সহায়ক সরকার গ্রহণযোগ্য হবে না। "

আজ শনিবার সকালে মাদারীপুর পুলিশ লাইনস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান।

মন্ত্রী বলেন, খালেদা জিয়ার সহায়ক সরকারের রূপরেখা যদি আগের সেই তত্ত্বাবধায়ক সরকারের মতো হয়, তাহলে তা কারো কাছে গ্রহণযোগ্য হবে না। " দুর্যোগ ব্যবস্থাপনা নিয়ে মন্ত্রী বলেন, "শুধু বন্যা পরিস্থিতি নয়, দেশের যেকোনো দুর্যোগ দক্ষতার সঙ্গে মোকাবেলা করতে সরকার প্রস্তুত রয়েছে। সরকার বন্যাকবলিত মানুষের পাশে থেকে পর্যাপ্ত ত্রাণ বিতরণ করছে। এ নিয়ে বিএনপির উল্টোপাল্টা মন্তব্য ভিত্তিহীন। দেশে যেসব স্থানে বন্যা দেখা দিচ্ছে সরকার সর্বত্রই ক্ষতিগ্রস্ত মানুষকে সহযোগিতা করে যাচ্ছে। "

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, মাদারীপুর পুলিশ সুপার মোহম্মদ সরোয়ার হোসেন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান প্রমুখ।

এ ছাড়া আজ শনিবার নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান পাঁচ দিনব্যাপী বৃক্ষরোপণ অভিযান এবং বৃক্ষ ও ফলদ বৃক্ষ মেলা উদ্বোধন করেন। স্থানীয় স্বাধীনতা অঙ্গনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম। জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও সমাজিক বনায়ন জোনের যৌথ উদ্যোগে আয়োজিত মেলায় অন্যদের মধ্যে বক্তব্য দেন সামাজিক বন বিভাগ ফরিদপুরের বিভাগীয় বন কর্মকর্তা মো. এনামুল হক ভূঁইয়া। বৃক্ষ ও ফলদ বৃক্ষ মেলায় ২১টি স্টল স্থান পেয়েছে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech