লন্ডনে পৌঁছেছেন খালেদা জিয়া

  

পিএনএস: যুক্তরাজ্যের লন্ডনে পৌঁছেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। রবিবার লন্ডন সময় সকাল ৭টা ৫০ মিনিটে এবং বাংলাদেশ সময় দুপুর ১২টা ৫০ মিনিটের দিকে তিনি দেশটির হিথ্রো বিমানবন্দরে পৌঁছান। এসময় যুক্তরাজ্য বিএনপির বিপুল নেতাকর্মী বিমানবন্দরে উপস্থিত হন।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।

সেখানে পৌঁছার পর ছেলে তারেক রহমানকে জড়িয়ে ধরেন আবেগে আপ্লুত খালেদা জিয়া। এর পর নিজে গাড়ি চালিয়ে খালেদা জিয়াকে ভাড়া করা কটেজে নিয়ে যান তারেক রহমান।

ভিড় ও অনাকাঙ্ক্ষিত উপস্থিতি এড়াতে খালেদা জিয়ার অবস্থানস্থলের গোপনীয়তা রক্ষা করা হচ্ছে। লন্ডনের ওই কটেজে খালেদা জিয়ার সফরসঙ্গীসহ কয়েকজনের থাকার ব্যবস্থা রয়েছে।

এখানে তারেক রহমানের স্ত্রী, মেয়ে, ছোট ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী ও মেয়ের সঙ্গে সময় কাটাবেন তিনি। পরে উঠবেন তারেক রহমানের কিংস্টনের ভাড়া বাসায়।

এর আগে শনিবার সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে অ্যামিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি ঢাকা ত্যাগ করেন। ঢাকা থেকে লন্ডনে যাওয়ার পথে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে যাত্রা বিরতি করেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

এমিরেটস এয়ারলাইন্সের ই কে ৫৮৭ ফ্লাইটে স্থানীয় সময় রাত ১০টা ৩৫ মিনিটে দুবাই বিমানবন্দরের টার্মিনাল-৩ এ অবতরণ করেন তিনি। এসময় তার যাত্রা বিরতির খবর জেনে সংযুক্ত আরব আমিরাত বিএনপির নেতারা বিমানবন্দরে উপস্থিত হন।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech