‘খালেদা জিয়া নতুন ষড়যন্ত্র করছেন’

  


পিএনএস: তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, ‘খালেদা জিয়া দেশকে সংবিধানের বাইরে ঠেলে দিয়ে দেশে সংঘাত-অশান্তি সৃষ্টির ষড়যন্ত্র করছেন। তার এজেন্ডা নির্বাচন নয়। আসল উদ্দেশ্য অসাংবিধানিক অস্বাভাবিক সরকার আনা।’

তিনি রবিবার জাসদের প্রয়াত সাধারণ সম্পাদক সৈয়দ জাফর সাজ্জাদ খিচ্চুর ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এ কথা বলেন। বাসসের।

নগরীর শহীদ কর্নেল তাহের মিলনায়তনে ঢাকা মহানগর জাসদ আয়োজিত এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন মহানগর জাসদের যুগ্ম সমন্বয়ক নুরুল আখতার। বক্তব্য রাখেন দলের স্থায়ী কমিটির সদস্য এড. হাবিবুর রহমান শওকত, সহ-সভাপতি ফজলুর রহমান বাবুল,যুগ্ম সাধারণ সম্পাদক নাদের চৌধুরী, আফজাল হোসেন খান জকি, ওবায়দুর রহমান চুন্নু প্রমুখ।

ইনু বলেন, সকল ষড়যন্ত্র-চক্রান্ত মোকাবেলা করে সংবিধান অনুযায়ী যথা সময়ে নির্বাচন অনুষ্ঠান করাই গণতান্ত্রিক রাজনৈতিক শক্তির প্রধান কর্তব্য। গণতন্ত্র-নির্বাচনে যুদ্ধাপরাধীরা যেমন হালাল না, তেমনই আগুন সন্ত্রাসীরাও হালাল না।
তিনি বলেন, প্রয়াত নেতা জাফর সাজ্জাদ খিচ্চু রাজনীতিতে সততা ও সাহসের যে পরিচয় দিয়েছেন, তা অনুকরণীয়। তিনি আমৃত্যু শ্রমিক-গরীব-মেহনতি মানুষের অধিকারের পক্ষে লড়াই করেছেন।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech