খালেদার দেশে ফেরা নিয়ে সন্দেহ ওবায়দুল কাদেরের

  17-07-2017 03:37PM

পিএনএস : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার লন্ডন থেকে দেশে ফেরার সম্ভাবনা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন ক্ষমতাসীন দলের সাধারণ সম্পাদক ও সড়ক ও পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, একজন মামলার ভয়ে বিদেশে বসে আছেন অনেক দিন, অনেক বছর তো হয়ে গেল। আরেকজন সেই টেমস নদীর পাড়ে গেলেন। উনি যাচ্ছেন এটা নিয়ে আমাদের মন্তব্য নেই।

তিনি বলেন, ফেসুবক, টুইটারে জনশ্রুতি হচ্ছে, উনি (খালেদা জিয়া) এতো সময় নিয়ে গেলেন কেন। তিনি কি মামলার ভয়ে পালিয়ে গেলেন? তিনি মামলার ভয়ে আবার ফিরে আসবেন। মামলায় ১৫০ বার সময় চাওয়ায় জনমনে এ প্রশ্ন শাখা-প্রশাখায় বিস্তার হচ্ছে। আমাদেরও দেখতে হবে তিনি ফিরে আসবেন কি না?

আজ সোমবার সচিবালয়ে নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটির সঙ্গে এক বৈঠক শেষে তিনি এ সব কথা বলেন। একাদশ সংসদ নির্বাচন সামনে রেখে ইসি গতকাল যে রোডম্যাপ দিয়েছে সেটি আওয়ামী লীগেরে রোডম্যাপ- বিএনপি মহাসচিবের এমন মন্তব্যের জবাবে কাদের বলেন, রোডম্যাপ নিয়ে এখনই কোনো মন্তব্য করবো না। রোডম্যাপ বাস্তবায়নের অগ্রগতি দেখে কথা বলবো।

এর আগে ২২ অক্টোবর নিরাপদ সড়ক দিবস ঘোষণা করায় মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান নিসচা সভাপতি চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনসহ সংগঠনের নেতারা।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন