জোর করে ক্ষমতায় টিকে থাকাই আওয়ামী লীগের উদ্দেশ্য : মির্জা ফখরুল

  19-07-2017 06:32PM

পিএনএস ডেস্ক : জোর করে ক্ষমতায় টিকে থাকাই আওয়ামী লীগের উদ্দেশ্য মন্তব্য করে বিএনপির মহাসিচব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তাদের (আওয়ামী লীগ) একটাই উদ্দেশ্য, জোর করে ক্ষমতায় টিকে থাকতে হবে। আর তাই আরেকটি সাজানো নির্বাচনের পাঁয়তারা করছে তারা। আজ খুলনায় একটি অভিজাত হোটেলে খুলনা জেলা বিএনপির নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মির্জা ফখরুল বলেন, সব রাজনৈতিক দল বলছে- নির্বাচনকালে যদি একটি নিরপেক্ষ সরকার না থাকে, তবে সেই নির্বাচন কখনো সুষ্ঠু হবে না। বিশেষ করে তা যদি হয় বর্তমান প্রধানমন্ত্রীর অধীনে। তাই নির্বাচনকালে একটি সহায়ক সরকার থাকতে হবে। যে সরকার সম্পূর্ণ নিরপেক্ষভাবে নির্বাচন পরিচালনা করতে নির্বাচন কমিশনকে সাহায্য করবে। তিনি বলেন, নির্বাচনের আগেই সব রাজনৈতিক দলকে তাদের অধিকার দিয়ে তাদের কার্যক্রম পরিচালনা করতে দিতে হবে। ফখরুল বলেন, বর্তমান পার্লামেন্ট জনগণের প্রতিনিধিত্ব করে না। এই পার্লামেন্টে বিনা ভোটের ১৫৩ জন এমপি আছেন, শতকরা ৫ ভাগ মানুষও তাঁদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেননি। সুতরাং সেই পার্লামেন্টে আনা সংশোধনী জনগণের কাছে গ্রহণযোগ্য নয়।

জেলা বিএনপির সভাপতি এস এম শফিকুল আলম মনার সভাপতিত্বে অনুষ্ঠানে দলটির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, কেন্দ্রীয় তথ্য সম্পাদক আজিজুল বারী হেলাল, সহসাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, জয়ন্ত কুমার কুণ্ডু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমীর এজাজ খানসহ স্থানীয় বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন