‘আবারো লাশের উপর দাঁড়িয়ে আ’লীগ বিজয়োল্লাস করতে চায়’

  22-07-2017 07:59AM


পিএনএস ডেস্ক: ২০ দলীয় জোটের শরীক ও জাগপা সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান বলেছেন, আবারো গণতন্ত্রের লাশের উপর দাঁড়িয়ে আওয়ামী লীগ বিজয়োল্লাস করতে চায়। ৫ জানুয়ারির ভোটারবিহীন নির্বাচনে গণতন্ত্রকে হত্যা করা হয়েছে। ৫ জানুয়ারির মত হীন নির্বাচন করার চেষ্টা করলে পরিণাম ভয়াবহ হবে। অবিলম্বে জনগণের ভোটাধিকার নিশ্চিত করুন। গণতন্ত্র ফিরিয়ে দিন।

শুক্রবার সকাল ১০টায়আসাদ গেট জিইউপি মিলনায়তনে জাগপার জাতীয় নির্বাহী কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, উন্নয়ন নয়-আওয়ামী লীগ এখন দুর্নীতির মহাসড়কে এগিয়ে চলেছে। দেশের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করছে। আর দেশের মানুষ পানিতে ডুবে ক্ষুধার জ্বালায় ধুকে ধুকে মরছে।

নির্বাচন কমিশনকে উদ্দেশ্য করে তিনি বলেন, রাজনৈতিক সংকট সমাধান না হওয়া পর্যন্ত রোডম্যাপসহ নির্বাচনী সকল কর্মকান্ড প্রশ্নবিদ্ধ হবে।সরকারকে উদ্দেশ্য করে বলেন, অবৈধভাবে ক্ষমতায় থেকে অসংখ্য রাজবন্দীদের ফাঁসিতে ঝুলিয়েছেন। মামলা দিয়ে হাজার হাজার নেতাকর্মীদের জেলে রেখেছেন। গুম-খুন, ক্রসফায়ার দিয়েছেন। এবার গ্যারান্টি দিতে পারবেন ক্ষমতায় কতদিন থাকবেন?

জাগপার সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমানের পরিচালনায় সভায় আরো উপস্থিত ছিলেন জাগপার সহ সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান, জাতীয় কার্যনির্বাহী কমিটির সদস্য খন্দকার আবিদুর রহমান, মাস্টার এম.এ মান্নান, মো. আব্দুল মান্নান, আলহাজ্ব রকিব উদ্দিন চৌধুরী মুন্না, আসাদুর রহমান খান, মো. হাসমত উল্লাহ, অধ্যাপক ইকবাল হোসেন, ডা. আওলাদ হোসেন শিল্পী, শেখ জামাল উদ্দিন, ভি.পি মো. মজিবুর রহমান, শাহজাহান খোকন, শেখ শহীদ, দেওয়ান রোকন উদ্দিন হাজারী, মো. মেহেদী হাসান, প্রিন্সিপাল হুমায়ুন কবির, গোলাম মোস্তফা কামাল, বেলায়েত হোসেন মোড়ল, সেলিনা ফয়েজ, শামীম আক্তার পাইলট, মফজুলুর রহমান, ইনসান আলম আক্কাছ, জাকিউল আলম সাকি, মানিক সরকার, আ.স.ম মেজবাহ উদ্দিন, নুরুল ইসলাম মিয়া রঞ্জু প্রমুখ।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন