ভারতের নতুন রাষ্ট্রপতি কোবিন্দকে বাংলাদেশ ন্যাপ'র শুভেচ্ছা

  22-07-2017 03:15PM



পিএনএস ডেস্ক: ভারতের নবনির্বাচিত রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া।

ভারতের ১৪তম নতুন প্রেসিডেন্ট রামনাথ কোবিন্দকে অভিনন্দন জানিয়ে নেতৃদ্বয় আশা প্রকাশ করেন যে, আগামীদিনে ভারতের রাষ্ট্রপতি হিসেবে তার উপরে দায়িত্ব নিষ্ঠা ও সততার সাথে পালন করবেন।

নেতৃদ্বয় আরো প্রত্যাশা করেন যে, সারাবিশ্বের গণতান্ত্রি রাষ্ট্রসমূহে তথা আঞ্চলিক রাজনীতিতে নবনির্বাচিত রাষ্ট্রপতির বিশেষ ভূমিকা থাকবে।

তারা বলেন, বাংলাদেশ ভারত প্রতিবেশী ও বন্ধুপ্রতীম রাষ্ট্র। বাংলাদেশের জনগণ ভারতের মহান মুক্তিযুদ্ধের অবদানকে শ্রদ্ধার সাথে স্মরণ করে। আগামীদিনে ভারতের ১৪তম প্রেসিডেন্ট রামনাথ কোবিন্দ’র বাংলাদেশের জনগণের সাথে প্রতিবেশী ও বন্ধুপ্রতীম রাষ্ট্র হিসাবে বিবাদমান সমস্যাগুলো সমাধাণে এবং দুই দেশের জনগনের মধ্যে সম্পর্ক আরো বেশী আস্থায় নিয়ে আসবেন বলে আশা রাখি।

একইসাথে উপ-মহাদেশের শান্তি ও স্থিতিশীলতা স্থাপনে তিনি গুরুত্বপূর্ণ অবদান রাখবেন বলে নেতৃদ্বয় আশাপ্রকাশ করে নবনির্বাচিত রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের তাঁর দীর্ঘায়ু, সুস্বাস্থ্য ও সার্বিক সফলতা কামনা করেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার দেশটির দলিত সম্প্রদায়ের নেতা ও বিজেপি নেতৃত্বাধীন ন্যাশনাল ডেমোক্রেটিক অ্যালায়েন্সের (এনডিএ) প্রার্থী রামনাথ কোবিন্দকে সরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন