আল্ আকসা অবমাননা বিশ্ব মুসলিম বরদাশত করবে না: জামায়াত

  28-07-2017 01:06AM



পিএনএস ডেস্ক:বিশ্ব মুসলমানদের প্রথম কেবলা আল্ আকসা মসজিদে মুসলমানদের নামাজে বাধা প্রদান এবং ইসরাইলি ইহুদি কর্তৃক দখল করার ষড়যন্ত্র বিশ্বের ঈমানদার মুসলমানরা বরদাশত করতে পারে না। আল্ আকসা মসজিদ মুসলমানদের প্রথম ‘কেবলা’। এই মসজিদে ইহুদীদের নিয়ন্ত্রণ এবং ফিলিস্তিনি মুসলমানদেরকে তাদের জন্মস্থান থেকে বহিস্কার বিশ্ব বিবেক মেনে নিতে পারে না।

অবিলম্বে আল্ আকসা মসজিদকে মুক্তি করার এবং ফিলিস্তিনি মুসলমানদের স্বাধীনতা ফিরিয়ে দেয়ার দাবিতে বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্র ঘোষিত বিক্ষোভ দিবস উপলক্ষে জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর উদ্যোগে থানায় থানায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে নেতৃবৃন্দ এসব কথা বলেন।

কোতোয়ালী দক্ষিণ সংগঠনিক থানা জামায়াতের উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশ নগর জামায়াতের কর্মপরিষদ সদস্য ও থানা আমীর ফয়সাল মুহাম্মদ ইউনুছের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিশিষ্ট শ্রমিক নেতা মকবুল আহমদ ও ছাত্রশিবির নেতা রবিন প্রমুখ। সমাবেশ শেষে এক বিক্ষোভ মিছিল এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

ডবলমুরিং থানা জামায়াতের উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশ নগর জামায়াতের মজলিশে শূরার সদস্য ও থানা আমীর ফারুকে আজমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সমাবেশ বক্তব্য রাখেন, জামায়াত নেতা মুহাম্মদ লোকমান, রায়হান মাহমুদ, হযরত আলী, আমিনুল ইসলাম ও শহিদুল ইসলাম প্রমুখ। সমাবেশ শেষে এক বিক্ষোভ মিছিল এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

বাকলিয়া থানা জামায়াতের উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশ এম.এইচ.হকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশ বক্তব্য রাখেন,জামায়াত নেতা মুজিবুর রহমান, এম.এ.মহিত ও ছাত্রনেতা ইয়াছিন আরাফাত প্রমুখ। সমাবেশ শেষে এক বিক্ষোভ মিছিল এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

ই.পি.জেড থানা জামায়াতের উদ্যোগে নগর জামায়াতের মজলিশে শূরার সদস্য ও থানা আমীর এম.এস.হকের সভাপতিত্বে এক বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জামায়াত নেতা কামাল উদ্দিন ও মোহাম্মদ ইয়াকুব প্রমুখ। সমাবেশ শেষে এক বিক্ষোভ মিছিল এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

চকবাজার থানা জামায়াতের উদ্যোগে আয়োজিত বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশ নগর জামায়াতের মজলিশে শূরার সদস্য ও থানা সেক্রেটারী এ.কে আনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে বক্তব্য রাখেন, জামায়াত নেতা শাহেদুল ইসলাম চৌধুরী, রফিকুল ইসলাম, শ্রমিক নেতা সোয়াইবুল ইসলাম,ছাত্র নেতা জহিরুল ইসলাম ও জসিম উদ্দিন প্রমুখ। সমাবেশ শেষে এক বিক্ষোভ মিছিল এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন। এছাড়াও নগরীর অন্যান্য থানায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। (প্রেস বিজ্ঞপ্তি)।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন