‘বিএনপি নির্বাচন বন্ধের চক্রান্ত করছে’

  28-07-2017 03:20AM

পিএনএস ডেস্ক: স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আওয়ামী লীগকে ভোটে পরাজিত করতে পারবেনা বলেই বিএনপি এখন নির্বাচন বন্ধের চক্রান্ত করছে।

বৃহষ্পতিবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ন্যাপের ৬০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এই আলাচনা সভার আয়োজন করা হয়। খবর বাসসের।

ন্যাপের কার্যকরি সভাপতি আমেনা আহমেদ এমপির সভাপতিত্বে সভায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়–য়া, জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি এবং ন্যাপ নেতা ইসমাইল হোসেন বক্তব্য রাখেন।

মোহাম্মদ নাসিম বলেন, ‘বিএনপি নতুন করে সংকট সৃষ্টির পাঁয়তারা করছে। নির্বাচন ভন্ডুল করতে বিএনপি চক্রন্ত করছে। কারণ তারা জানে ভোটের মাধ্যমে আওয়ামী লীগকে কোনভাবেই পরাজিত করা যাবে না। তাই তারা চক্রন্ত করে অশুভ শক্তিকে ক্ষমতায় আনতে চায়।’

বিএনপির চক্রান্তকে আওয়ামী লীগ ভয় পায়না উল্লেখ করে তিনি বলেন, ‘তারা চক্রান্ত করছে। কিন্তু ভয় পাই না। হুমকি দেবেন না। আন্দোলনের মাঠে আমাদের পরাজিত করতে পারবেন না।’

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য নাসিম বলেন, নির্বাচনের এক বছর আগে এত কথা হওয়ার কথা নয়। এটা মিমাংসিত বিষয়। নির্বাচন কি ভাবে হবে সংবিধানে উল্লেখ আছে। প্রতি ৫ বছর পর পর নির্বাচন নিয়ে আলোচনা করবো আর দেশ পিছিয়ে যাবে তা তো হতে পারে না। এটাতো দেশের মানুষও চায়না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় আছে বলেই দেশের সকল সেক্টরে উন্নয়ন হচ্ছে।

অশুভ শক্তির বিরুদ্ধে কেন্দ্রীয় ১৪ দল ঐক্যবদ্ধ আছে জানিয়ে নাসিম বলেন, ১৪ দল ঐক্যবদ্ধ ছিল, আছে এবং থাকবে। সামনের নির্বাচনও ১৪ দল একসাথে করবে। যত দিন পর্যন্ত আমাদের লক্ষ্য অর্জন না হয়, তত দিন পর্যন্ত আমরা ঐক্যবদ্ধ থাকবো।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন