‘সরকার সুপ্রিম কোটের রায় মানতে চায় না’

  

পিএনএস : এনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহম্মেদ বলেছেন, ষোলশ সংশোধনী রায়ের পর সরকার এক দিকে সুপ্রিম কোটের রায় মানতে চায় না, অন্য দিকে তারা জনগনে কাছে যেতে পারছে না। সরকার সম্পূর্ন ভাবে বিচলিত হয়ে গেছে। দেশে এখন গনতন্ত্র নেই। সেটা আওয়ামীলীগে বারবার প্রমান করছে, বিএনপিসহ বিরোধীদলকে ঘরোয়া রাজনীতি করতে ও দিতে চায় না।

শুক্রবার বিকালে নির্বাচনী এলাকা কবিরহাট উপজেলা তৃণমুল প্রতিনিধি সম্মেলন ও সদস্য সংগ্রহ অভিযান উদ্বোধন পূর্বে এসব কথা বলেন।
তিনি বলেন, বিএনপিকে ধাবিয়ে রেখে ৫ জানুয়ারির মতো এ দেশে এক তরফা নির্বাচন করতে দেয়া হবে না। বিএনপি মাঠে থাকবে এবং আগামী নির্বাচনে অংশ গ্রহন করবে। তিনি এ সময় নির্বাচন কমিশনের ব্যাপক সমালোচনা করেন। তিনি বলেন বিএনপি ক্ষমতায় গেলে দেশে আবার দেশে গনতন্ত্র ফিনে আনবে।

এর আাগে সদস্য সংগ্রহ অভিযান কবির হাট পৌর হলে হওয়ার কথা থাকলেও প্রশাসনিক অনুমোদন না থাকায় অজুহাতে পুলিশ সেখানে তাদেরকে সভা করতে দেয়নি। তিনি এ ঘটনার তীব্র নিন্দ্রা ওপ্রতিবাদ জানান।

অনুষ্ঠানে উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি কামরুল হদা ফরহাদ, পৌর বিএনপির সভাপতি মোস্তাফিজুর রহমান মঞ্জু, সাধারন সম্পাদক বেলায়েত হোসেন কোখন, সহ বিভিন্ন নেতাকর্মীরা সদস্য পদ নরায়ন করেন।

এ সময় উপস্থিত ছিলেন কোম্পনীগঞ্জ সভাপতি আবদুল হাই সেলিম, সাধারন সম্পাদক নুরুল আলম সিকদার, পৌর বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরী, সাধারন সম্পাদক মাহমুদুর রহমান রিপন, সাবেক চেয়ারম্যান আল হারুন ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech