‘সরকার জনবিচ্ছিন্ন হয়ে বিরোধীদল দমনের মিশনে নেমেছে’

  

পিএনএস: ভোটবিহীন জনবিচ্ছিন্ন বর্তমান আওয়ামী লীগ সরকার দিশেহারা হয়ে সারাদেশে বিএনপিসহ বিরোধীদলের ওপর দলন-নীপিড়ন চালাচ্ছে, মিথ্যা বানোয়াট মামলা দিয়ে জেলে পুরে দিচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডাঃ শহীদ হাসান, বাকেরগঞ্জ উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক মোঃ খলিলুর রহমান এবং সাবেক সিনিয়র সহ-সভাপতি মোঃ শওকত হোসেনসহ ১৩ জন নেতাকর্মীকে গ্রেপ্তারের ঘটনায় প্রতিবাদ জানিয়ে দেয়া এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

আজ এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, বর্তমান জনবিচ্ছিন্ন সরকার বিএনপিসহ দেশের বিরোধী দলগুলোকে নির্মূল করে একদলীয় দু:শাসনকে দীর্ঘায়িত করতেই বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে সম্পূর্ণ উদ্ভট, মনগড়া ও ভিত্তিহীন মামলা দায়েরের মাধ্যমে গ্রেপ্তার করে তাদেরকে কারাগারে পুরে রাখছে।

বিবৃতিতে তিনি আরো বলেন, বর্তমান শাসকগোষ্ঠী বিভিন্ন অপকৌশলের আশ্রয় নিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি-কে নির্মূল করার জন্য মরিয়া হয়ে উঠেছে। বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডাঃ শহীদ হাসানসহ গ্রেপ্তারকৃত ১৩ জন বিএনপি নেতাকর্মী সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার বলেই গতকাল তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে।

বিএনপি মহাসচিব বিবৃতিতে অবিলম্বে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডাঃ শহীদ হাসানসহ ১৩ জন নেতাকর্মীর বিরুদ্ধে দায়েরকৃত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার এবং তাদের নি:শর্ত মুক্তির জোর দাবি জানান।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech