পিরোজপুর বিএনপির কার্যালয়ে তালা ঝুলিয়েছে পুলিশ

  


পিএনএস, পিরোজপুর: পিরোজপুর জেলা বিএনপির কার্যালয়ে পুলিশ তালা ঝোলানোর কারণে পন্ড হয়ে গেছে দলটির নির্ধারিত সদস্য সংগ্রহ ও দলীয় প্রধানের রোগমুক্তির দোয়া কর্মসূচি এমনটি অভিযোগ করেছেন জেলা বিএনপির নেতারা।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন অভিযোগ করেন, তাদের জেলা কার্যালয়ে শনিবার পিরোজপুর পৌর বিএনপির সদস্য সংগ্রহ কার্যক্রম শুরু এবং বিকালে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় জেলা যুবদলের দোয়া অনুষ্ঠান ছিল। কিন্তু সকালে আমিসহ জেলার বেশকিছু নেতৃবৃন্দ যখন জেলা বিএনপি অফিসে প্রবেশের জন্য যাই, তখন পুলিশ আমাদের বাধা দেয় এবং অফিসের পিয়ন দিয়ে অফিসের মূল গেটে তালা দেয়। তারা আমাদের জানায় আজ বিএনপি অফিসে কোনো প্রকার অনুষ্ঠান করা যাবে না।

এসময় জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুস সালাম বাতেন, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ শহিদুল্লাহ শহীদ, মির্জা জহুরুল হক, ছরোয়ার হোসেন হাওলাদার, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক নাদির খান রাজু, জেলা যুবদলের কো-কনভেনর মনিরুল ইসলাম মনির, জেলা ছাত্রদল নেতা তানজীদ হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জানতে চাইলে সেখানে দায়িত্বরত পুলিশ কর্মকর্তারা কোনো মন্তব্য করতে রাজি হননি। জেলা বিএনপির সভাপতি গাজী নুরুজ্জামান বাবুল পুলিশের এ ধরনের আচারণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech