‘দেশের মানুষ বিএনপি চায় না, এই সরকারও চায় না’

  

পিএনএস ডেস্ক: জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশের মানুষ বিএনপি চায় না, হাওয়া ভবন চায় না। তারা এই সরকারও চায় না। মানুষ এই শ্বাসরুদ্ধকর পরিস্থিতি থেকে পরিবর্তন চায়।

তিনি আরও বলেন, ক্ষমতায় গিয়ে লুটপাট নয়, শান্তি ফিরিয়ে আনব। আমরা ক্ষমতায় আসতে চাই পরিবর্তনের জন্য।

রোববার দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে বাংলাদেশ জাতীয় জোটের (বিএনএ) এক প্রতিনিধি সম্মেলনে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপিকে বিষবৃক্ষ আখ্যা দিয়ে এরশাদ বলেন, বিএনপির অস্তিত্ব নিশ্চিহ্ন হয়ে যেত। কিন্তু সরকারই দলটিকে বাঁচিয়ে রেখেছে।

তত্ত্বাবধায়ক সরকার প্রসঙ্গে জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, ‘আমরা তত্ত্বাবধায়ক সরকার ঘৃণা করি। আমরা সাংবিধানিক সরকারের অধীনেই নির্বাচনে যাব।’

নবগঠিত এই রাজনৈতিক জোট নিয়ে এরশাদ বলেন, ‘জোট আরও বড় করতে পারতাম। অনেকেই ইচ্ছা ব্যক্ত করেছিল। কিন্তু সরকার মনে করল, আমাদের দল শক্তিশালী হলে তারা ক্ষমতায় থাকতে পারবে না। তাই বাধা দিয়েছিল। বাধা দিয়ে কী হবে, বন্যার পানিকে কী বাধা দিয়ে রাখা যায়?’

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য দেন সাংসদ ও জাপা মহাসচিব রুহুল আমিন হাওলাদার। ৫৮টি রাজনৈতিক দল নিয়ে জাপার নেতৃত্বে বিএনএ গঠন করা হয়। এরপর এটাই জোটের প্রথম সম্মেলন।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech