১৫ আগষ্ট জাতীয় শোক দিবস- ২০১৭ উপলক্ষে শেখ রাসেল শিশু সংসদের শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন

  15-08-2017 04:51PM

পিএনএস : ১৫ আগস্ট জাতীয় শোক দিবস- ২০১৭ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪২ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে জাতীয় শিশু কিশোর সংগঠন শেখ রাসেল শিশু সংসদ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে গতকাল ১৫ই আগষ্ট সকালে ধানমন্ডি ৩২নং সড়কের জাতির জনকের প্রতিকৃতিতে এবং বনানী কবরস্থান শহীদ শিশু শেখ রাসেল সহ ৭৫ এর ১৫ আগষ্টের শহীদদের মাজারে পুষ্পার্ঘ অর্পন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- সংগঠনের সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগের মহিলা বিষয়ক উপ কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. সুলতানা শফি, সংগঠনের সহ সভাপতি আলহাজ্ব সৈয়দ শামীম রেজা তাজু, সংগঠনের সাধারণ সম্পাদক এম. আখতার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ হামিম হোসেন সহ অন্যান্য সদস্যবৃন্দ।

কর্মসূচীর দ্বিতীয় দিন আগামী ২০ আগস্ট রবিবার সকাল ১০ টায় ৪০ তোপখানা রোড, সেগুন বাগিচা, বাংলাদেশ প্রেস কাউন্সিল মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়েছে। আলোচনা সভায় প্রধান অতিথি থাকতে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী এডভোকেট মোঃ কামরুল ইসলাম এমপি। শেখ রাসেল শিশু সংসদের সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগের মহিলা বিষয়ক উপ কমিটির সভাপতি অধ্যাপক ড. সুলতানা শফির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে যথাক্রমে উপস্থিত থাকবেন বাংলাদেশ প্রেস কাউন্সিল এর চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ, শেখ রাসেল শিশু সংসদের সিনিয়র সহ-সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগের বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. মোহাম্মদ হোসেন মনসুর, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃ শাহে আলম মুরাদ ও দৈনিক সংবাদের চীফ রিপোর্টার বিশিষ্ট কলামিষ্ট সালাম জুবায়ের। অনুষ্ঠান সঞ্চালনা করবেন শেখ রাসেল শিশু সংসদের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এবং দৈনিক ইত্তেফাকের নির্বাহী সম্পাদক শাহীন রেজা নূর।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন