‘শেখ হাসিনাকে র্নিবাচিত করার জন্য জনসাধারণের পাশে গিয়ে কাজ করে যান’

  15-08-2017 09:57PM

পিএনএস, কালীগঞ্জ(গাজীপুর)প্রতিনিধি : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলার মানুষের অধিকার আদায়ের জন্য বছরের পর বছর জেলে কাটিয়েছেন। আর এদেশের মানুষকে উপহার দিয়েছে বাংলাদেশ নামক স্বাধীন একটি ভূ-খন্ড। নেতা কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আবার শেখ হাসিনাকে র্নিবাচিত করার জন্য মাঠে নেমে জনসাধারণের পাশে গিয়ে কাজ করে যান।

প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরাই বিনই বলে ২১ বছর পর আওয়ামীলীগ ক্ষমতায় এসছে। ’৭১ এ স্বাধীনতা লাভের পর এদেশ খাদের কিনারায় ছিল। বঙ্গবন্ধু সেখান থেকে বাংলার মানুষকে তুলে এনে বাঙ্গালী জাতির ভাগ্য উন্নয়নের কাজ করে গেছেন। আর সেই মহান নেতাকে সপরিবারে হত্যা! বিশ্বে আর কোথাও এমন কলঙ্কিত ঘটনা ঘটেনি। আমাদের বড়ই দূর্ভাগ্য তাঁর মতো একজন দেশ প্রেমিক মানুষকে হারিয়েছি। ষড়যন্ত্রকারীদের কারণে বাঙ্গালী জাতি হিসেবে আজও আমরা ওই কলঙ্কের দায়ভার মাথায় নিয়ে ঘুরছি।

গতকাল মঙ্গলবার বিকেলে গাজীপুরের কালীগঞ্জে পৌর আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কালীগঞ্জ পৌরসভা মিলনায়তনে আলোচনা, দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পৌর আওয়ামী লীগের সভাপতি আহমেদুল কবির আবু খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহআলম দেওয়ানের পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এডভোকেট আশরাফী মেহেদী হাসান, সদস্য ও কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, জেলা পরিষদের সদস্য শফিউল কাদের নান্নু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ, কামাল উদ্দিন দেওয়ান, সাধারণ সম্পাদক আব্দুল গনি ভূঁইয়া, যুগ্ম সম্পাদক এবিএম তারিকুল ইসলাম, সদস্য মাজেদুল ইসলাম সেলিম, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক রফিকুল ইসলাম সিজু প্রমুখ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন