‘প্রধানমন্ত্রী প্রতিনিয়ত বন্যা ও ত্রাণ কার্যক্রমের খোঁজ-খবর নিচ্ছেন’

  16-08-2017 07:36PM

পিএনএস, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি : পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী (এমপি) বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিনিয়ত বন্যা ও ত্রাণ কার্যক্রমের খোঁজ-খবর নিচ্ছেন ও বন্যাকবলিত মানুষের পাশে থাকার জন্য প্রধানমন্ত্রী প্রয়োজনীয় দিক-নির্দেশনা দিচ্ছেন। আপনারা দুর্গত মানুষের পাশে দাঁড়ান। প্রয়োজনে বন্যার্তদের মানবিক সাহায্যে সবাইকে এগিয়ে আসতে হবে।

বুধবার চিরিরবন্দর উপজেলায় বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথীর বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, বন্যায় ক্ষতিগ্রস্তদের সকলের তালিকা করে ত্রান ও অন্যান্য সামগ্রী ব্যবস্থা করা হচ্ছে। বন্যাদুগর্তদের সকল ধরনের সহায়তা প্রদানে ত্রাণ কার্যক্রম পরিচালনা পর্যাবক্ষন, তত্ত্ববধানে উপজেলা কন্ট্রোলরুম করা হয়েছে। এতে সরকারি বেসরকারি সকল কর্মকর্তা-কর্মচারী উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,মেম্বারসহ স্থানীয় প্রতিনিধিগণ এক যোগে কাজ করছেন। তাদের মাধ্যমে বন্যার্তদের মাঝে সকল ধরনের সহযোগিতা দেয়া হবে বলেও তিনি জানান।

পররাষ্ট্রমন্ত্রী চিরিরবন্দর উপজেলার বন্যদুগর্ত এলাকার ফতেজংপুর,আব্দুলপুর,সাইতাড়া, তেঁতুলিয়া ইউনিয়নসহ ৬ টি স্থানে বন্যাদুগর্ত ক্ষতিগ্রস্ত ৫ শতাধিকপরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন।এ সময় উপজেলা নির্বাহী অফিসার মো: গোলাম রব্বানী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আইয়ুবুর রহমান শাহ্, সাধারন সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল, প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা মো:মশিয়ার রহমান, চিরিরবন্দর অফিসার ইনচার্জ মো: হারেসুল ইসলাম,উপজেলা জনস্বাস্থ্য প্রকোশৈলী মো: হুমায়ুন কবির, সাংগাঠনিক সম্পাদক মো: আজিমদ্দিন গোলাপ,যুগ্ন সাংগাঠনিক সম্পাদক মো: ফিজার রহমান, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো:নাজমুল ইসলাম, ইউনিয়ন ইউপি চেয়ারম্যানগণসহ উপজেলা আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন