শেরপুরে ছাত্রলীগের মানববন্ধন কর্মসূচি পালন

  

পিএনএস, শেরপুর (বগুড়া) সংবাদদাতা : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিদের দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকরের দাবিতে বগুড়ার শেরপুর উপজেলায় মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। বুধবার বেলা ১০টায় বাংলাদেশ ছাত্রলীগ শেরপুর উপজেলা শাখার উদ্যোগে শহরের স্থানীয় বাসষ্ট্যান্ডস্থ দলীয় কার্যালয়ে সামনে এই কর্মসূচি পালন করা হয়। উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান শুভ’র সভাপতিত্বে ঘন্টাব্যাপি চলা এই মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মজিবর রহমান মজনু।

এছাড়া অন্যদের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মুনসী সাইফুল বারী ডাবলু, উপজেলা যুবলীগের সভাপতি তারিকুল ইসলাম তারেক, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান ভুট্টো, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রেজাউল করিম সিপ্লব, সাধারণ সম্পাদক কেএম ওবাইদুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা আবু বকর ছিদ্দিক, নূরে আলম সানি প্রমুখ বক্তব্য রাখেন। পরে একই দাবিতে উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবরে স্মারকলিপি দেয়া হয়। এর আগে একটি শোক র্যালি বের হয়ে শহর প্রদক্ষিণ করে।

কর্মসূচিতে বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারকে নৃশংস্যভাবে হত্যা করা হয়। পরবর্তীতে চিহিৃত খুনিদের বিচারের কাঁঠগড়ায় দাঁড় করানো হয়। আদালত তাদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের আদেশ দেন। কিন্তু খুনিদের কয়েকজন এখনও পলাতক রয়েছেন। তাই বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরে এনে দ্রুত আদালতের রায় কার্যকর করার দাবি জানান বক্তারা।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech