টুইটে বন্যার্তদের জন্য খালেদা জিয়ার আহ্বান

  17-08-2017 03:27PM

পিএনএস ডেস্ক : বন্যার্তদের সাহায্যে এখনই এগিয়ে আসার আহ্বান জানিয়ে টুইট করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। তিনি বলেছেন, দুর্নীতিবাজ সরকারের অপেক্ষায় না থেকে বন্যার্তদের সাহায্য করতে সবাইকে এগিয়ে আসতে হবে।

লন্ডনে চোখের অস্ত্রোপচারের পর সুস্থ হয়ে ওঠা বিএনপি চেয়ারপারসন নিজের টুইটারে এক বার্তায় দলের নেতাকর্মীদের উদ্দেশে এ আহ্বান জানান। টুইট বার্তায় তিনি বলেন, ‘বন্যার্তদের সাহায্যের জন্য দুর্নীতিবাজ সরকারের করুণার আশায় আমরা বসে থাকতে পারি না। আসুন বিএনপির নেতাকর্মীরাসহ সবাই এখনই এগিয়ে আসি।’ টুইট বার্তায় ভয়াবহ বন্যায় দুর্গত মানুষের দুর্দশার তিনটি আলোকচিত্রও পোস্ট করেন খালেদা জিয়া।

এর আগে বন্যার্তদের সাহায্যে এগিয়ে আসার জন্য গত মঙ্গলবার লন্ডন থেকে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের বেশ কিছু নেতাকে প্রয়োজনীয় নির্দেশনা দেওয়ার জন্য মোবাইল ফোনে কথা বলেন খালেদা জিয়া। এ ছাড়া গণমাধ্যমে বিবৃতিও দিয়েছেন বিএনপি চেয়ারপারসন। এর আগে গত ৮ আগস্ট পূর্ব লন্ডনের মুরফিল্ড চক্ষু হাসপাতালে খালেদা জিয়ার ডান চোখে সফল অস্ত্রোপচার হয়।

এখন তিনি তার বড় ছেলে তারেক রহমানের বাসায় অবস্থান করছেন। সেখানে তারেক রহমানের স্ত্রী ডা. জোবাইদা রহমান, মেয়ে জাইমা রহমান, প্রয়াত ছোট ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান, দুই মেয়ে জাফিয়া রহমান ও জাহিয়া রহমান রয়েছেন।

পিএনএস: জে এ মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন