চক্রান্ত করেই চলেছে: ইনু

  19-08-2017 07:04AM


পিএনএস ডেস্ক: তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু বঙ্গবন্ধুকে জাতির পিতা হিসাবে বেগম জিয়ার মেনে না নেয়ার সমালোচনা করে বলেন, তিনি ভূয়া জন্মদিন পালন করে জাতির পিতার প্রতি অশ্রদ্ধা ও বিকৃত মানসিকতার পরিচয় দিচ্ছেন।

তিনি বলেন, ’৭১ সালে পাক বাহিনী ও তাদের দালালদের সংগঠিত গণহত্যার বিষয়টি আড়াল এবং যুদ্ধাপরাধী ও জঙ্গিদের সাথে সঙ্গিত্ব রক্ষা করে বেগম খালেদা জিয়া নিজেকে গণতন্ত্র, সংলাপ ও নির্বাচনের অযোগ্য করে ফেলেছেন।

হাসানুল হক ইনু শুক্রবার বিকেলে রাজধানীর শহীদ কর্নেল তাহের মিলনায়তনে জাতীয় যুবজোট আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। খবর বাসসের।

জাসদ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সম্পাদক ও জাতীয় যুব জোট কেন্দ্রীয় কমিটির সদস্য সদ্যপ্রয়াত আমির হোসেন বাচ্চুর স্মরণে এ শোক সভার আয়োজন করা হয়।

জাতির মীমাংসিত বিষয়গুলো আর কখনোই অমীমাংসিত করা যাবে না উল্লেখ করে তিনি বলেন, বাংলাদেশে গণতান্ত্রিক রাজনীতি করতে হলে সব রাজনৈতিক কর্মীকে মুক্তিযুদ্ধসহ জনগণ-সম্পৃক্ত ঐতিহাসিক গণআন্দোলনের মধ্যদিয়ে মীমাংসিত বিষয়গুলো মেনে নিতে হবে।

যুব জোটের সভাপতি রোকনুজ্জামান রোকনের সভাপতিত্বে এ শোক সভায় জাসদের সহ-সভাপতি মীর হোসাইন আখতার, বিশিষ্ট কার্ডিওলজিষ্ট ও রুগী কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ডা. রাকিবুল ইসলাম লিটু, জাসদের সহ-সভাপতি শফি উদ্দিন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, শওকত রায়হান, নইমুল আহসান জুয়েল, সদস্য আজিজুর রহমান, এ বি এম জাকিরুল হক টিটন, ঢাকা মহানগর দক্ষিণ জাসদের সাধারণ সম্পাদক এড. মুহিবুর রহমান মিহির, জাতীয় যুব জোটের সাধারণ সম্পাদক শরিফুল কবির স্বপন প্রমুখ বক্তৃতা করেন।

তথ্যমন্ত্রী বলেন, যারা পাকিস্তান ও সামরিক শাসনের জঞ্জাল বুক আগলে রক্ষা করতে চাইছে তারা বাংলাদেশ ও গণতন্ত্রের ঘোর শত্রু। এরা বাংলাদেশ ও গণতন্ত্রের বিরুদ্ধে চক্রান্ত করেই চলেছে, সুযোগ পেলেই বাংলাদেশ ও গণতন্ত্রর উপর ছোবল মারছে।

তিনি সকল চক্রান্তের বিরুদ্ধে দেশবাসীকে সোচ্চার হওয়ার আহবান জানিয়ে বলেন, ‘জাসদের নেতা-কর্মীরা বাংলাদেশ ও গণতন্ত্র বিরোধী ষড়যন্ত্রকারীদের সাথে কখনই আপষ করেনি, ভবিষ্যতে করবে না।’

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন