শেরপুর জেলা ছাত্রদলের সভাপতি পদে কামরুল হাসান

  20-08-2017 12:33AM

পিএনএস ডেস্ক: জাতীয়তাবাদী ছাত্রদল শেরপুর জেলা শাখার পরীক্ষিত ছাত্র নেতা কামরুল হাসান। আন্দোলন সংগ্রামে সব সময় অগ্রগামী নেতা হিসেবে সুপরিচিত তিনি।

এর আগে তিনি জেলা কমিটিতে পর্যায়ক্রমে বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক ছিলেন। বর্তমানে কামরুল হাসান শেরপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক। তার বিরুদ্ধে রাজনৈতিক হয়রানিমূলক এক ডজনেরও বেশি মামলা রয়েছে।

নিপীড়ন, নির্যাতন ও মামলা তাকে দমাতে পারেনি রাজনৈতিক কর্মসূচি বাস্তবায়নের পথ থেকে। ফলে কামরুল হাসান ছাত্র সমাজের কাছে হয়ে উঠেছেন নির্ভরযোগ্য হিসেবে। জাতীয়তাবাদী দল বিএনপির জেলা পর্যায়ের নেতাদের কাছেও গ্রহণযোগ্য তিনি।

একাধিকবারের সভাপতি প্রার্থী কামরুল হাসানকে এবার জেলা ছাত্রদলের সভাপতি হিসেবে দেখতে চান সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা। আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপিসহ সব অঙ্গসংগঠনের নেতাকর্মীরাও ছাত্রদলের নেতৃত্বের ভার দিতে চাইছেন কামরুল হাসানের উপর।

এ প্রসঙ্গে কামরুল হাসান বলেন, ছাত্রদলের একজন কর্মী হিসেবে দল যে দায়িত্ব দেবে সে দায়িত্ব পালন করতে প্রস্তুত থাকাটাই সময়ের দাবি। দায়িত্ব পেলে জিয়ার সৈনিক হিসেবে রাজপথে আরো সক্রিয় থাকবেন বলে জানান তিনি।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন