২১ আগস্ট আওয়ামী লীগেরই সৃষ্টি: রিজভী

  24-08-2017 04:24PM

পিএনএস ডেস্ক:২১ আগস্টের গ্রেনেড হামলা এবং পিলখানা হত্যাকাণ্ড আওয়ামী লীগেরই সৃষ্টি বলে মন্তব্য করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

আজ বৃহস্পতিবার রাজধানীর নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য দোয়া মাহফিলে এসব কথা বলেন বিএনপির এই নেতা। জাতীয়তাবাদী ওলামা দল এই দোয়া মাহফিলের আয়োজন করে।

রিজভী বলেন, আওয়ামী লীগকে তো বলা হয়েছিল মুক্তাঙ্গনে সমাবেশ করতে। তারা কেন পার্টি অফিসের সামনে সমাবেশ করলেন? এটা আওয়ামী লীগের লোকেরাই ঘটিয়েছেন। তারা চেয়েছিল, শুধু শেখ হাসিনা বেঁচে থাক। এমনকি পিলখালা হত্যাকাণ্ডও যদি আমরা বলি যে আওয়ামী লীগ জড়িত। এই প্রশ্নের উত্তর আওয়ামী লীগের কাছে কী আছে? কারণ আওয়ামী লীগ ক্ষমতায় আসার পরই ওই পিলখানা হত্যাকাণ্ড ঘটে।

অবাধ ও সুষ্ঠু নির্বাচনের ব্যাপারে প্রধান নির্বাচন কমিশনারসহ কারো চিন্তা নেই উল্লেখ করে বিএনপির এই নেতা বলেন, তিনি প্রধানমন্ত্রীর অনুগত হয়ে কাজ করছেন। সংবিধান তো তাঁকে যথেষ্ট ক্ষমতা দিয়েছে। কিন্তু তিনি প্রধানমন্ত্রীর চাকরি করছেন বলে সেই ক্ষমতা ব্যবহার করতে পারছেন না।

দেশের বিভিন্ন স্থানে বিএনপির ত্রাণ কার্যক্রমে বাধা দেওয়ার অভিযোগও করেন রুহুল কবির রিজভী। এ ছাড়া ষোড়শ সংশোধনী বাতিল করে দেওয়া রায় নিয়ে যারা সুপ্রিম কোর্টের পক্ষে কথা বলছে সরকার সমর্থিত লোকেরা তাদের হুমকি দিচ্ছে বলেও অভিযোগ বিএনপির এই নেতার।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন