দেশে কবে ফিরবেন বেগম জিয়া

  

পিএনএস ডেস্ক: চলতি মাসে দেশে ফেরা হচ্ছে না বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার। কবে নাগাদ ফিরবেন সেই দিনক্ষণও ঠিক হয়নি বলে জানিয়েছে বিএনপির দায়িত্বশীল সূত্রগুলো।

তবে দলীয় একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, বেগম জিয়ার হাঁটু ও চোখের চিকিৎসা এখনো শেষ হয়নি। সংশ্লিষ্ট চিকিৎসকরা আরো কয়েকদিন সময় চেয়েছেন, তাই তিনি এখনোই দেশে ফিরছেন না। সূত্রটি আশা করছেন, বেগম জিয়া আগামী মাসের প্রথম দিকেই দেশে ফিরতে পারেন।

এ বিষয়ে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রেস উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ম্যাডামের দেশে ফেরার দিনক্ষণ এখনো ঠিক হয়নি। ঠিক হলে তা মিডিয়াকে যথাসময়েই জানানো হবে।

হাঁটু ও চোখের চিকিৎসা শেষে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দেশে ফেরার অধীর অপেক্ষায় দল ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। সরকারি দলের নেতারা তার দেশে ফেরা নিয়ে সংশয় প্রকাশ করলেও বিএনপির নেতাকর্মীরা তাতে গুরুত্ব দিচ্ছেন না। তারা আশা করছেন, আগামী দিনের জন্য নতুন বার্তা নিয়ে আসবেন বেগম খালেদা জিয়া, যাতে দলের সাংগঠনিক কর্মসূচি ও আগামী নির্বাচন নিয়ে নতুন দিকনির্দেশনা থাকবে। উজ্জীবিত করবে দলকে।

প্রসঙ্গত, গত ১৫ জুলাই বেগম খালেদা জিয়া চিকিৎসার জন্য লন্ডন যান। ৮ আগস্ট লন্ডনের মুরফিল্ড হাসপাতালে তার ডান চোখে অস্ত্রোপচার করা হয়। এরপর শুরু হয় তার পায়ের চিকিৎসা। গত ৫ সেপ্টেম্বর বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানিয়েছিলেন, পায়ের চিকিৎসা শেষ হলে সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে চেয়ারপারসন দেশে ফিরবেন। কিন্তু সর্বশেষ জানা যাচ্ছে, তিনি চলতি মাসে দেশে ফিরছেন না।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech