`১০ টাকা বলে ক্ষমতায় এসে ৭৫ টাকায় চাল খাওয়াচ্ছে'

  

পিএনএস ডেস্ক: বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেছেন, সরকার ১০ টাকা কেজি দরে চাল খাওয়ানোর কথা বলে ক্ষমতায় এসেছে। আর এখন দেশের মানুষকে ৭৫ টাকা কেজি দরে চাল কিনে খেতে হচ্ছে।

শুক্রবার দুপুরে টাঙ্গাইল জেলা বিএনপি কার্যালয়ের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এ সরকার কথায় এবং কাজে এক নয়। ১০ টাকা কেজি দরে চাল খাওয়ানোর কথা বলে ক্ষমতায় এসেছে। আর এখন দেশের মানুষকে ৭৫ টাকা কেজি দরে চাল কিনে খেতে হচ্ছে।

নোমান বলেন, মায়ানমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গারা মানবেতর জীবনযাপন করছে। সরকার তারা সঠিকভাবে ত্রাণ দিতে পারছে না। বিএনপিকেও ত্রাণ দিতে বাঁধা দিচ্ছে। এই সরকারের এমন স্বৈরাচারী নীতি দেশের জনগণ কখনো মেনে নেবে না। সময় মত তারা উচিত জবাব দেবে।

বিএনপির সব পর্যায়ের নেতাকর্মীদের আন্দোলন করার আহ্বান জানিয়ে তিনি বলেন, বর্তমান সরকারের দিন শেষ হয়ে আসছে। আগামীতে দেশের মানুষ বিএনপিকে ভোট দেবে এবং বিএনপিই সরকার গঠন করবে।

জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ সামছুল আলম তোফার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে যুবদল কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, নির্বাহী সদস্য সাঈদ সোহরাব, ওবায়দুল হক নাসির, সেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ-সভাপতি জিয়াউল হক শাহিন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল ও সহসভাপতি সাদেকুল আলম খোকা প্রমুখ বক্তব্য রাখেন।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech