বঙ্গবন্ধু ছাত্র পরিষদের কেন্দ্রীয় উপ-প্রচার সম্পাদক মুমিন খাঁন

  

পিএনএস ডেস্ক : বঙ্গবন্ধু ছাত্র পরিষদের কেন্দ্রীয় উপ-প্রচার সম্পাদক হলেন মৌলভীবাজারের জুড়ী উপজেলার তুখোড় ছাত্রলীগ নেতা মো. মুমিন খাঁন।

বঙ্গবন্ধু ছাত্র পরিষদের কেন্দ্রীয় কমিটির জরুরী সভার সিদ্বান্ত মোতাবেক কেন্দ্রীয় সভাপতি আসিফ জামান রুপম ও সাধারণ সম্পাদক সাকির মজুমদারের স্বাক্ষরিত প্যাডে গ্রীসে অধ্যয়নরত বাংলাদেশের সাবেক, সিলেট মদন মোহন বিশ্ব বিদ্যালয়ের মেধাবী ছাত্র মো. মুমিন খাঁনকে কেন্দ্রীয় উপ-প্রচার সম্পাদকের দায়িত্ব প্রদান করেছেন।

মো. মোমিন খাঁন জালালাবাদ এসোসিয়েশন গ্রীস শাখার বর্তমান সাধারণ সম্পাদকের দায়িত্বপালন করছেন। তিনি দেশে থাকাকালীন সময় জুড়ী উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য ও সুনাম অর্জনকারী সংগঠক ছিলেন।

মো. মুমিন খাঁন এক প্রতিক্রিয়ায়, কেন্দ্রীয় কমিটিতে মনোনিত করায় কেন্দ্রীয় সভাপতি আসিফ জামান রুপম, সাধারণ সম্পাদক, সাকির মজুমদার ও ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি,বঙ্গবন্ধু ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটি প্রতিষ্টাতা সভাপতি খন্দকার তারেক রায়হান ও বঙ্গবন্ধু ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির যুগ্ন-সাধারণ সম্পাদক শেখ শরিফুল হককের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন। পাশাপাশি দায়িত্বপালনে সকলের সহযোগিতা কামনা করছেন।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech