ছাত্রদল নেতাকে কুপিয়ে জখম

  20-10-2017 12:26AM

পিএনএস ডেস্ক: রাজধানীর ক্যান্টনমেন্ট থানা ছাত্রদলের সভাপতি আরিফুল ইসলাম তুহিনকে কুপিয়ে ও লাঠিপেটা করে গুরুতর জখম করেছে করা হয়েছে। ছাত্রলীগের নেতাকর্মীরা এই হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছে ছাত্রদল ঢাকা মহানগর উত্তর।

ছাত্রদল ঢাকা মহানগর উত্তরের দফতর সম্পাদক তানভীর আহমেদ খান ইকরাম এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় ক্যান্টনমেন্ট থানার মানিক দি বাজারে তুহিনকে একা পেয়ে নির্মমভাবে কুপিয়ে ও লাঠিপেটা করে তার বাঁ হাতে গুরুতর জখম করেছে ক্যান্টনমেন্ট থানা ছাত্রলীগ।

পরে আরিফকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান ইকরাম।

এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা মহানগর উত্তরের সভাপতি এস এম মিজানুর রহমান রাজ ও সাধারণ সম্পাদক মোহাম্মদ সাজ্জাদ হোসেন রুবেল।

বিবৃতিতে মিজানুর রহমান রাজ বলেন, বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার যখন দেশের মানুষকে নিয়ে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন সংগ্রাম চালিয়ে যাচ্ছেন তখন বর্তমান শাসকগোষ্ঠী বিরোধী দলের নেতা-কর্মীদের ওপর নির্যাতনের স্টিম রোলার চালিয়ে যাচ্ছে।

তিনি বলেন, দেশে বর্তমানে আইনের শাসন এবং জনগণের নিকট কোনো জবাবদিহিতা নেই বলেই গায়ের জোরে রাষ্ট্রীয় ক্ষমতা দখলকারীরা দেশকে বিরোধীদলশূন্য করার জন্য এবং চিরকাল ক্ষমতা আঁকড়ে রাখতে দলীয় সন্ত্রাসী বাহিনীকে দিয়ে নির্যাতন-নিপীড়ন অব্যাহত রেখেছে। আমি ছাত্রনেতা তুহিনের ওপর হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন